সুজনের নির্দেশে নগরীতে একযোগে নয় স্থানে সড়ক মেরামত চসিকের

চট্টগ্রামের নগরবাসীকে খানাখন্দের ঝক্কি, ধুলোবালি থেকে রক্ষায় পানির লাইন বসানোসহ নানা কারণে কাটা, ভাঙা সড়ক গুলো একযোগে মেরামত করছে চট্টগ্রাম সিটি করপোরেশন (চসিক)।

আজ সোমবার ১৮ জানুয়ারি চসিক প্রশাসক খোরশেদ আলম সুজনের নির্দেশে গুরুত্বপূর্ণ নয়টি স্পটে খানাখন্দ ভরাট করে যানচলাচল নির্বিগ্ন করতে একযোগে মেরামতকাজ শুরু করা হয়েছে।

সুজনের নির্দেশে নগরীতে একযোগে নয় স্থানে সড়ক মেরামত চসিকের
সুজনের নির্দেশে নগরীতে একযোগে নয় স্থানে সড়ক মেরামত চসিকের

চসিক প্রকৌশল বিভাগ এনায়েত বাজার মোড়, ফকিরহাট, মুরাদপুর জানে আলম রোড, চান্দগাঁও ফরিদের পাড়া, চট্টেশ্বরী রোড, হালিশহর লোহারপুল, মেরিনার্স রোড,
পাহাড়তলী বাচা মিয়া সড়ক ও উত্তর কাট্টলী নাজির বাড়ি সড়কে কাজ শুরু করে।
উক্ত সড়কগুলোর মেরামতকাজ তদারককালে চসিকের নির্বাহী প্রকৌশলী আবু সাদাত মোহাম্মদ তৈয়ব উপস্থিত ছিলেন বলে জানা গেছে।

বিশেষ সূত্র জানায়, এসব সড়ক চট্টগ্রাম ওয়াসাসহ বিভিন্ন সেবা সংস্থার ক্রমাগত উন্নয়ন কার্যক্রমের কারণে খানাখন্দের সৃষ্টি হয়ে যান চলাচলে দুর্ভোগের পাশাপাশি ধুলোবালির কারণে শীতজনিত বিভিন্ন রোগবালাই দেখা দিচ্ছে। তাই নাগরিক জীবনের দুর্ভোগ কমাতে সব সড়ক মেরামতের উদ্যোগ নিয়েছেন প্রশাসক খোরশেদ আলম সুজন।

আরো জানা যায়, তিনি করোনায় আক্রান্ত হয়েও কোয়ারেন্টাইনে থাকাবস্থায় চসিকের সার্বিক কার্যক্রম ফোনে ও সামাজিক যোগাযোগ এবং হোয়াটস এপ গ্রুপের মাধ্যমে তদারকি করছেন নিয়মিত।

এছাড়া, মেরামত করা সড়ক যাতে আবার কাটতে না হয়, সে ব্যাপারে অন্যান্য সব সেবা সংস্থার সহযোগিতা চেয়েছেন প্রশাসক খোরশেদ আলম সুজন।

বে অব বেঙ্গল নিউজ / Bay of bengal news