বিনোদন

গল্পের মূল বিষয় ‘প্রেম ও প্রতারণা’

মোশফিকা তাবাসসুমঃ নতুন আরেকটি ছবিতে যুক্ত হলেন শিরিন শিলা। ছবির নাম ‘ময়ূরাক্ষী’। মঙ্গলবার সন্ধ্যায় রাজধানীর একটি হোটেলে সিনেমাটির ফার্স্টলুক প্রকাশনার অনুষ্ঠানে চুক্তি সই করেন শিলা।

গল্পের মূল বিষয় 'প্রেম ও প্রতারণা'
গল্পের মূল বিষয় ‘প্রেম ও প্রতারণা’

গোলাম রাব্বানীর চিত্রনাট্যে ছবিটি পরিচালনা করবেন রাশিদ পলাশ। তিনি জানান, আগামী জানুয়ারি মাসের মাঝামাঝি থেকে ছবির শুটিং শুরু হবে। দুই ধাপে শুটিং শেষ হবে।
প্রেম ও প্রতারণা ‘ময়ূরাক্ষী’ ছবির গল্পের মূল বিষয়বস্তু। বর্তমান সময়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেকেই প্রেমের ফাঁদ ফেলে প্রতারণা করছেন।

ছবিতে শিলার চরিত্রটির নাম সুরভি। ফেসবুকে একটি ছেলের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। একসময় ছেলেটি তার সঙ্গে ভয়ংকর প্রতারণা করে। শিলা জানান, ‘চরিত্রটিতে ভালো কাজের সুযোগ আছে। এর আগে এ ধরনের চরিত্রে কাজ করা হয়নি। এখানে আমাকে নতুন একটি লুকে দেখা যাবে। চরিত্রটিতে নিজেকে ভাঙার সুযোগ আছে। বাণিজ্যিক ধারার সিনেমার নায়িকার মতো নয়, একজন অভিনেত্রী হিসেবে উপস্থাপনের সুযোগ আছে। এখন দেখা যাক।’

এই অভিনেত্রী বলেন, ‘১ ডিসেম্বর দেশের বাইরে যাচ্ছি। ফিরে এই ছবির জন্য গ্রুমিং শুরু করব। পরিচালক বলেছেন, এক সপ্তাহ সময় নিয়ে চরিত্রের অনুশীলন করতে হবে।’

মনতাজুর রহমান আকবরের পরিচালনায় ‘ঘর ভাঙা সংসার’ নামে একটি ছবির শুটিং, সম্পাদনা ও ডাবিং শেষ হয়েছে। ছবিটি সেন্সরে জমা দেওয়ার প্রস্তুতি চলছে। এতে শিলার বিপরীতে অভিনয় করেছেন ডিপজল।

মুক্তির অপেক্ষায় শিলার আরেকটি ছবি ‘নদীর জলে শাপলা ভাসে’। মেহেদি হাসানের পরিচালনায় ছবিতে শিলার বিপরীতে অভিনয় করেছেন আনিসুর রহমান মিলন।

বে অব বেঙ্গল নিউজ - Bay of Bengal News

বে অব বেঙ্গল নিউজ