ফুটবলকে জনপ্রিয় করতে তৃণমূল পর্যায়ে আয়োজন বাড়াতে হবে- আ জ ম নাছির উদ্দীন

বাঙালির একসময়ের জনপ্রিয় খেলা ফুটবলকে জনপ্রিয় করতে হলে কেন্দ্রীয় আয়োজনের বাইরেও তৃণমূল পর্যায়ে নিয়মিত টুর্নামেন্ট, লীগ আয়োজন করা গুরুত্বপূর্ণ বলে মন্তব্য করেছেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সাবেক সিটি মেয়র চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন।

ফুটবলকে জনপ্রিয় করতে তৃণমূল পর্যায়ে আয়োজন বাড়াতে হবে- আ জ ম নাছির উদ্দীন
ছবিঃ ফুটবল ফাইনাল খেলায় পুরষ্কার বিতরনী অনুষ্ঠানে আ জ ম নাছির উদ্দীন।

মঙ্গলবার ৮ সেপ্টেম্বর চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার সম্মেলন কক্ষে মুজিববর্ষ উপলক্ষে জালালাবাদ ওয়ার্ড মুজিব বর্ষ উদযাপন কমিটি আয়োজিত দিবারাত্রি ফুটসাল টুর্নামেন্টের পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

বক্তব্যে তিনি আরো বলেন, নতুন প্রজন্মের মাঝে ফুটবলকে জনপ্রিয় করার জন্য নগরীর প্রতিটি ওয়ার্ড এলাকায় ব্যক্তি প্রতিষ্ঠানকে উদ্যোগ নিতে হবে। প্রজন্ম সমাজকে অনৈতিকতা, চাঁদাবাজি, সন্ত্রাসী কার্যকলাপ থেকে মুক্ত রাখতে তাদের মাঝে খেলাধুলার আগ্রহ তৈরি করতে হবে। এজন্য তৃণমূল পর্যায়ে ফুটবল, ফুটসাল, ক্রিকেটসহ বিভিন্ন ইভেন্টের আয়োজন বাড়ানো আজ সময়ের দাবি। জালালাবাদ ওয়ার্ড মুজিব বর্ষ উদযাপন কমিটি এধরণের একটি উদ্যোগ বাস্তবায়ন করায় আমি সংশ্লিষ্টদেরকে আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করছি।



সংযুক্ত আরব আমিরাত কেন্দ্রীয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক এস এম শফিকুল ইসলামের সভাপতিত্বে ও চট্টগ্রাম পলিটেকনিক ইন্সটিটিউটের (চ.প.ই) সাবেক এজিএস তানভীর হোসেনের সঞ্চালনায় পুরস্কার বিতরণী অনুষ্ঠানে নগর আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক দিদারুল আলম চৌধুরী, জালালাবাদ ওয়ার্ড সাবেক কাউন্সিলর সাহেদ ইকবাল বাবু, বায়েজিদ থানা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি আবদুল নবী লেদু, জালালাবাদ ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আবদুল কুদ্দুস বাপ্পী, সাংগঠনিক সম্পাদক মো. নাজিম উদ্দীন, যুবলীগ নেতা ওয়াহিদুল আলম শিমুল।

ফুটবলকে জনপ্রিয় করতে তৃণমূল পর্যায়ে আয়োজন বাড়াতে হবে- আ জ ম নাছির উদ্দীন

আরও উপস্থিত ছিলেন, জালালাবাদ ওয়ার্ড আওয়ামী লীগ তথ্য ও গবেষণা সম্পাদক মাসুদ আলম, যুবলীগ নেতা মাহবুব আলম রিপন, বায়েজিদ থানা আওয়ামী লীগ নেতা তৌহিদুল ইসলাম, নগর স্বেচ্ছাসেবক লীগ নেতা সালাউদ্দিন, জালালাবাদ ওয়ার্ড আওয়ামী লীগ সদস্য মো. বাহার, চ.প.ই ছাত্রলীগ সাবেক সভাপতি ইমরান হোসেন অপি, সাবেক জিএস সাহেদুল আলম শিবলু, ওয়ার্ড আওয়ামী লীগ মো. শাহজাহান, বায়েজিদ থানা যুবলীগ নেতা আইয়ুব আলী মুন্না, সালাউদ্দিন, আবছার, মফিজ, বাপ্পী, হাবিব, ইউসুফ, আলমগীর, আলাল, আবদুল প্রমুখ উপস্থিত ছিলেন।

ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে মাইজপাড়া যুব সংঘ ও রানার্স আপ হয়েছে হারুণ একাডেমি। একই টুর্নামেন্টের আওতায় আয়োজিত প্রীতি ফুটবল ম্যাচে চ্যাম্পিয়ন হয়েছে ফকিরপাড়া রেনেসা সংঘ ও রানার্স আপ হয়েছে মাইজপাড়া যুব সংঘ।

বে অব বেঙ্গল নিউজ - Bay of Bengal News

বে অব বেঙ্গল নিউজ

Leave a Reply

Your email address will not be published.