শিক্ষাঙ্গণইউটিউবসকল সংবাদ

(ভিডিও সহ) ধর্ষণ ও নারী নির্যাতনে দোষীদের সর্বোচ্চ শাস্তির দাবিতে চবি ছাত্রলীগের প্রতিবাদ সমাবেশ…

মঙ্গলবার (৬ অক্টোবর) দুপুর দেড়টার দিকে চবি শহীদ মিনার প্রাঙ্গণে এই প্রতিবাদ সমাবেশের আয়োজন করা হয়।উক্ত সমাবেশে  সারাদেশে ধর্ষণ ও নারী নির্যাতনের প্রতিবাদে এবং দোষীদের সর্বোচ্চ শাস্তির দাবি জানিয়েছেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের নেতাকর্মীরা।এসময় বিভিন্ন প্লাকার্ডে ধর্ষণবিরোধী বক্তব্য তুলে ধরা হয়।

বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি রেজাউল হক রুবেল বলেন, ছাত্রলীগ শুধু ছাত্র অধিকার নিয়ে কথা বলে না, পাশাপাশি মা-বোনদের নিরাপত্তা নিশ্চিতেও কাজ করে। যারা ছাত্রলীগ করে তারা কখনও ধর্ষণকারী হতে পারে না। অনুপ্রবেশকারীরা সবসময় ছাত্রলীগকে কলঙ্কিত করেছে। তাই ছাত্রলীগের নেতাকর্মীদের আরো সচেতন হতে হবে যেন সংগঠনে কোন দুষ্কৃতিকারী প্রবেশ করতে না পারে, সংগঠনের সবাইকে এই দিকে সবসময়  খেয়াল রাখতে হবে।

(ভিডিও সহ) ধর্ষণ ও নারী নির্যাতনে দোষীদের সর্বোচ্চ শাস্তির দাবিতে চবি ছাত্রলীগের প্রতিবাদ সমাবেশ...
ধর্ষণ ও নারী নির্যাতনে দোষীদের সর্বোচ্চ শাস্তির দাবিতে চবি ছাত্রলীগের প্রতিবাদ সমাবেশ

সাধারণ সম্পাদক ইকবাল হোসেন টিপু বলেন,ধর্ষকের বিচারের জন্য ছাত্রলীগ সবসময় রাজপথে থাকবে।ধর্ষকদের কোনও দল-মত নেই, ধর্ম পরিচয় নেই। তাদের একটাই পরিচয় তারা ধর্ষণকারী। তাদের শাস্তি নিশ্চিত করতে ছাত্রলীগকেই অগ্রসর ভূমিকা পালন করতে হবে।’ সারাদেশে ঘটে যাওয়া ধর্ষণ ও নারী নির্যাতনে জড়িতদের সর্বোচ্চ শাস্তির দাবি জানিয়েছেন তিনি।

(ভিডিও সহ) ধর্ষণ ও নারী নির্যাতনে দোষীদের সর্বোচ্চ শাস্তির দাবিতে চবি ছাত্রলীগের প্রতিবাদ সমাবেশ...
ধর্ষণ ও নারী নির্যাতনে দোষীদের সর্বোচ্চ শাস্তির দাবিতে চবি ছাত্রলীগের প্রতিবাদ সমাবেশ

উক্ত প্রতিবাদ সমাবেশে ছাত্রলীগ নেতা শিমুল বিশ্বাস ও নাহিদ আলমের সঞ্চালনায় উপস্থিত ছিলেন সাবেক সহ-সভাপতি সুমন নাসির, সাবেক উপ-বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক রাকিবুল হাসান দিনার, সাবেক উপ-আপ্যায়ন সম্পাদক সায়ন দাশ গুপ্ত, চবি ছাত্রলীগ নেতা প্রদীপ চক্রবর্তী দুর্জয়, সাবেক তথ্য ও গবেষণা সম্পাদক শরিফুল ইসলাম, আবু বকর তোহা, খন্দকার রফিক, সায়েদুল ইসলাম সাঈদ, রাজু মুন্সি,  মুজিবুর রহমান, মইনুল ইসলাম রাসেল, সালাউদ্দিন, মাহমুদ শাওন, নাজমুল এইচ সানি সহ চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের বিভিন্ন স্তরের নেতা কর্মীরা।

এসি/বে অব বেঙ্গল নিউজ/স্টাফ রিপোর্টার।

বে অব বেঙ্গল নিউজ - Bay of Bengal News

বে অব বেঙ্গল নিউজ