সকল সংবাদউপজেলা

(ভিডিও সহ) রাঙ্গুনিয়ায় সাধারণ শিক্ষার্থীদের আলোক প্রজ্জ্বলন ও আনন্দ মিছিল

ভিডিও: রাঙ্গুনিয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে আলোক প্রজ্জ্বলন ও আনন্দ মিছিল

রাংগুনিয়ায় সাধারণ শিক্ষার্থীদের পক্ষ থেকে ধর্ষকের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদন্ড রাখায় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে  ধন্যবাদ জানিয়ে আলোক প্রজ্জ্বলন ও আনন্দ মিছিল করেন একদল সাধারণ শিক্ষার্থী।

আজ বৃহস্পতিবার সন্ধ্যা সাতটায় রাঙ্গুনিয়ার কলেজের স্কুলের শিক্ষার্থীরা রাঙ্গুনিয়া থানার সামনে জড়ো হয়, এরপর রাঙ্গুনিয়া থানার সামনে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধর্ষকদের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ড করার অনুমোদন বাস্তবায়ন করার আশ্বাস দেয়ায় ধন্যবাদ জানিয়ে আলোক প্রজ্জ্বলন ও আনন্দ মিছিল করেন।

(ভিডিও সহ) রাঙ্গুনিয়ায় সাধারণ শিক্ষার্থীদের আলোক প্রজ্জ্বলন ও আনন্দ মিছিল
ছবি: রাঙ্গুনিয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে আলোক প্রজ্জ্বলন ও আনন্দ মিছিল

সাধারণ শিক্ষার্থীদের মধ্যে রাঙ্গুনিয়া কলেজের ছাত্র মিরাজ সিকদারকে তারা কেন এই আলোক প্রজ্জ্বলন আনন্দ মিছিল করছেন বেঙ্গল নিউজ জানতে চাইলে মিরাজ সিকদার বলেন, তারা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ছাত্রসমাজের দাবি মেনে নেওয়ায় প্রাণঢালা অভিনন্দন ও শুভেচ্ছা জানান। তিনি বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা মমতাময়ী নেত্রী তিনি কষ্ট বুঝেন। তিনি কখনো ধর্ষকদের প্রশ্রয় দেননি কোন অপরাধ কে প্রশ্রয় দেননি। তিনি দর্শকদের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ড রাখাই রাঙ্গুনিয়ার ছাত্রসমাজ তার কাছে কৃতজ্ঞ।

আরেক জন শিক্ষার্থী মোঃ শাহিদুল ইসলাম একান্ত কে জিজ্ঞেস করলে তিনি বে অব বেঙ্গল নিউজকে বলেন,তারা ধর্ষকের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ড করার জন্য রাজপথে নেমে ছিলেন সাধারণ ছাত্র সমাজ হয়ে, তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে কৃতজ্ঞ দেশের নারীদের কথা চিন্তা করে এত বড় একটি সিদ্ধান্ত নিয়েছেন।তারাই আলোক প্রজ্জ্বলন ও আনন্দ মিছিল করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কৃতজ্ঞতা জানিয়ে।

রাঙ্গুনিয়ার সাধারণ শিক্ষার্থীদের আয়োজিত এই আনন্দ মিছিল ও আলোক প্রজ্জ্বলন কর্মসূচিতে উপস্থিত ছিলেন রাঙ্গুনিয়া আদর্শ বহুমুখী পাইলট উচ্চ বিদ্যালয়ের  সহকারী প্রধান শিক্ষক আবু সায়েম। এছাড়া সাধারণ শিক্ষার্থীদের মধ্যে উপস্থিত ছিলেন জাবেদ, ইমতিয়াজ ও ফাহিম সহ প্রমুখ।

বে অব বেঙ্গল নিউজ - Bay of Bengal News

বে অব বেঙ্গল নিউজ