বিনোদনসকল সংবাদ

স্যোশাল মিডিয়ায় মিথিলার ঝড়

সোশ্যাল মিডিয়া এর আগেও বহু কটাক্ষের মুখে পড়েছেন বাংলাদেশের অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। পরিচালক সৃজিত মুখোপাধ্যায়কে বিয়ে করার সময় আক্রমণের শিকার হয়েছিলেন তিনি। কিন্তু সম্প্রতি এর একটি ছবি ফেসবুকে পোস্ট করে নিন্দুকদের সমালোচনার শিকার হলেন অভিনেত্রী। একেবারে বঙ্গবধূর বেশে এই ছবি শেয়ার করে ট্রোলড হয়েছেন মিথিলা। অন্ধকার ঘর। সেখানে দাঁড়িয়ে আছেন মিথিলা। পরনে একটি গাঢ় রংয়ের শাড়ি। ঘনকালো খোলা চুল তার সৌন্দর্য যেন বাড়িয়ে দিয়েছে।

স্যোশাল মিডিয়ায় মিথিলার ঝড়
মিথিলা।ছবি:সংগৃহীত

আর অন্ধকারের মধ্যেই এক চিলতে আলো এসে পড়েছে মিথিলার উপর। ছবির ক্যাপশনে কবি জীবনানন্দ দাশের বিখ্যাত কবিতা বনলতা সেনের শেষ দুটি লাইন ব্যবহার করেছেন সৃজিত ঘরনী- ‘সব পাখি ঘরে আসে— সব নদী— ফুরায় এ-জীবনের সব লেনদেন;থাকে শুধু অন্ধকার, মুখোমুখি বসিবার বনলতা সেন।’

কিন্তু ব্লাউজ ছাড়া শাড়ি দেখেই চটেছে কট্টরপন্থী নেটিজেনরা। অশ্লীল ভাষায় আক্রমণ করেছেন মিথিলাকে। এই ছবি পোস্ট করার জন্য ধর্ম নিয়েও শুনতে হয়েছে তাঁকে। সৃজিত মুখোপাধ্যায়ের সঙ্গে বিয়ে করছেন এই খবর ঘোষণা করার পরেও একইরকম আক্রমণের মুখে পড়তে হয়েছিল মিথিলাকে। ফের সেইরকমই আক্রমণের মুখে পড়লেন তিনি। কেউ দাবি করছেন ভারতে গিয়ে নিজের সংস্কৃতিকে ভুলে গিয়েছেন মিথিলা। আবার কারোর দাবি নিজের ধর্মকে হয়তো তিনি ত্যাগ করতে চলেছেন।

রুউ/স্টাফ রিপোর্টার/বিবিএন

বে অব বেঙ্গল নিউজ - Bay of Bengal News

বে অব বেঙ্গল নিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *