জাতীয়চট্টগ্রামরাজনীতিসকল সংবাদ

অতি উৎসাহী হয়ে পুরনো ফুলেল ছবির ছড়াছড়ি, অভিনন্দন দেয়া নেয়া না করার অনুরোধ নওফেলের…

অতি উৎসাহী হয়ে পুরনো ফুলেল ছবির ছড়াছড়ি, অভিনন্দন দেয়া নেয়া না করার অনুরোধ নওফেলের...

আজ ২৩ আগষ্ট শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল তার ভেরিফাইড অফিসিরাল ফেওসবুক পেজের মাধ্যমে এই অনুরোধ করেন ।
উল্লেখ্য,  চট্টগ্রাম-৯ আসনের সাংসদ ও শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেলকে চট্টগ্রাম মেডিকেল কলেজ ব্যবস্থাপনা কমিটির সভাপতি মনোনীত করে সরকার।
বৃহস্পতিবার (২০ আগস্ট) চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পরিচালক বরাবর প্রেরিত চিঠিতে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের ১৩ মে ২০১৫ ইংরেজি তারিখের প্রজ্ঞাপনের অনুবৃত্তিক্রমে, নির্দেশক্রমে এই মনোনয়ন দেওয়া হয়েছে বলে উল্লেখ করা হয়।

এর পর থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে তাকে তার নেতাকর্মী ও অনুসারীদের অভিনন্দন নেয়া নেয়ার হিডিক পড়ে যায়।এ প্রসঙ্গেই অতি উৎসাহী হয়ে পুরনো ফুলেল ছবির ছড়াছড়ি, অভিনন্দন দেয়া নেয়া না করার অনুরোধ করেন তিনি।

অতি উৎসাহী হয়ে পুরনো ফুলেল ছবির ছড়াছড়ি, অভিনন্দন দেয়া নেয়া না করার অনুরোধ নওফেলের...
অতি উৎসাহী হয়ে পুরনো ফুলেল ছবির ছড়াছড়ি, অভিনন্দন দেয়া নেয়া না করার অনুরোধ নওফেলের...
ছবিঃ ফেসবুক থেকে সংগ্রীহিত


তার ভেরিফাইড ফেসবুক থেকে হবহু নিচে তুলে ধরা হলঃ

নীতিমালা অনুযায়ী চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ব্যবস্থাপনা কমিটির সভাপতির দায়িত্বে নিয়ম অনুযায়ী স্থানীয় জনপ্রতিনিধি থাকেন। সে হিসেবে স্বাস্থ্য মন্ত্রনালয় একটি আদেশ জারি করেছে। আমাকে অনেকে অভিনন্দন জানিয়েছেন, বিনয়ের সাথে বলছি এটি কোনো বিশেষ নিয়োগ বা দায়িত্ব নয়, ব্যবস্থাপনা কমিটির দায়িত্বে এটি স্থানীয় সংসদ সদস্যের নিয়মিত অংশগ্রহণ, আগে যেহেতু চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক যিনি সদ্য সাবেক মেয়র সেখানে ছিলেন, সেটি পরিবর্তনের প্রয়োজন হয়নি। অনেক সংবাদ মাধ্যম আমার প্রতিক্রিয়া, পরিকল্পনা, ইত্যাদি জানতে চাইছেন। ব্যবস্থাপনা কমিটির দায়িত্ব সীমিত এবং নির্ধারিত, তাই আদেশ এটি একটি নিয়মিত দায়িত্ব পালনের অংশ। আমার পুরনো কিছু ফুলেল শুভেচছার ছবি পোস্ট করছেন অনেকে, যেন মনে হচ্ছে আমাকে এই দায়িত্ব নিয়ে আমি অভিনন্দন শুভেচ্ছা নিচ্ছি। শোকের মাস আগস্টে অতি উৎসাহী হয়ে পুরনো ফুলেল ছবির ছড়াছড়ি, অভিনন্দন দেয়া নেয়া, এসব না করতে অনুরোধ জানাচ্ছি। এই দায়িত্ব বিশেষ কোনো নিয়োগ নয়, নিয়মিত প্রক্রিয়া। কিছুদিন আগেও একটি পুরোনো ছবি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ অপ্রয়োজনীয় আলোচনার সুচনা হয়েছিলো, দয়া করে এ ধরনের ছবি নির্ভর আলোচনাও না করার অনুরোধ রইলো।

বে অব বেঙ্গল নিউজ - Bay of Bengal News

বে অব বেঙ্গল নিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *