সারাদেশউপজেলাসকল সংবাদ

মাগুরা শালিখায় ক্ষুদ্র নৃ-গোষ্ঠী শিক্ষার্থীদের মাঝে সাইকেল বিতরণ

মাগুরাঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনার অনন্য উদাহরন হিসেবে সমতল ভূমিতে বসবাসরত ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর জীবনমান উন্নয়নের লক্ষ্যে মাগুরা জেলার শালিখা উপজেলার বিশেষ এলাকায় বসবাসরত শিক্ষার্থীদের মাঝে বাই-সাইকেল শিক্ষা উপকরণ ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

মাগুরা শালিখায় ক্ষুদ্র নৃ-গোষ্ঠী শিক্ষার্থীদের মাঝে সাইকেল বিতরণ

১৮ এপ্রিল রবিবার দুপুরে শালিখা উপজেলা প্রশাসনের সহযোগিতায় উপজেলা পরিষদ মুক্তমঞ্চ প্রাঙ্গণে এসব উপফার বিতরণ করা হয়।এসময় উপজেলার বিভিন্ন ইউনিয়নের(ক্ষুদ্র নৃগোষ্ঠী) প্রাক প্রাথমিক-মাধ্যমিক ও কলেজ পর্যায়ের ৩০ জনকে ৩০টি বাইসাইকেল, ৪০ জনের মধ্যে এক বছরের জন্য ১ লক্ষ ৯৩ হাজার ২ শত নগদ টাকা, শিক্ষা উপকরণ ও করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে।

বিতরণ কালে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাড: মোঃ কামাল হোসেন, উপজেলা নির্বাহী-কর্মকর্তা গোলাম মো: বাতেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রাজিবুল ইসলাম, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের হিসাবরক্ষক মিনারুল ইসলাম, উপজেলা পরিষদের সিএ শিমুল হাসান, আড়পাড়া ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের ইউনিয়ন পরিষদ সদস্য শাহেদ হাসান লিটন ও প্রমুখ।

উপহার গ্রহণ করা কয়েকজন বলেন- মহামারী করোনার মধ্যেও আমাদের মত গরীব মানুষদের বিশেষ সহায়তা দেওয়ার জন্য মাননীয় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানাই।

এম আর এইচ এস / মাগুরা / বে অব বেঙ্গল নিউজ / bay of bengal news

বে অব বেঙ্গল নিউজ - Bay of Bengal News

বে অব বেঙ্গল নিউজ