উপজেলাসকল সংবাদ

ময়মনসিংহের গৌরীপুর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক মাসুদুর রহমান শুভ্রকে কুপিয়ে হত্যা,আটক ৪…

ময়মনসিংহের গৌরীপুর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক মাসুদুর রহমান শুভ্রকে কুপিয়ে হত্যা,আটক ৪...
ময়মনসিংহের গৌরীপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মাসুদুর রহমান শুভ্রকে কুপিয়ে হত্যা

ময়মনসিংহের গৌরীপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ও বিআরডিবির চেয়ারম্যান মাসুদুর রহমান শুভ্রকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। হামলায় গুরুতর আহত অবস্থায় তার দুই সহযোগিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

এইদিকে স্থানীয় ও পুলিশ সূএে জানা যায়, ১৭ই অক্টোবর শনিবার রাতে উপজেলা সদরের পান মহালে চায়ের দোকানে মাসুদুর রহমান শুভ্র সহযোগীদের নিয়ে চা পান করছিলেন।এই সময় দু’টি সিএনজি দিয়ে ৮/১০ সন্ত্রাসী বিএনপি নেতা মইলাকান্দা ইউপি চেয়ারম্যান রিয়াদুজ্জামান রিয়াদের নেতৃত্বে এসে তার ওপর হামলা চালায়। তারা শুভ্রকে এলোপাথারি কুপিয়ে গুরুতর জখম করে। আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেলে আনা হলে রাত ১১টার দিকে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এই বিষয়ে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের ইমারজেন্সি মেডিকেল অফিসার ডা. অশেষ কুমার রায় জানান, মাসুদুর রহমান শুভ্রকে গুরতর আহত ও আশংকাজনক অবস্থায় ইমার্জেন্সিতে আনা হয়। ওয়ার্ডে পাঠানো হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। 

এদিকে শুভ্র গৌরীপুর পৌরসভা নির্বাচনে প্রার্থীতা ঘোষণা করায় দলীয় প্রতিপক্ষের সহায়তায় বিএনপি নেতা রিয়াদের নেতৃত্বে তাকে হত্যা করা হয়েছে বলে অভিযোগ করেছেন তার নেতাকর্মী ও স্বজনেরা।
এছাড়া, গত বছর জিয়াউর রহমানের শাহাদাৎ বার্ষিকী উদযাপন উপলক্ষে বিএনপি আয়োজিত অনুষ্ঠানে রিয়াদের সঙ্গে শুভ্রর ঝামেলা হয়ছিল। সেই আক্রোশের জের ধরেও হামলা হতে পারে বলে জানিয়েছে স্থানীয়রা। 

অন্যদিকে, স্বেচ্ছাসেবক লীগ নেতা মাসুদুর রহমান শুভ্রকে হত্যার অভিযুক্তদের গ্রেপ্তার না করা পর্যন্ত গৌরীপুর-শাহগঞ্জ কড়কে যানচলাচল বন্ধ ঘোষণা করেছেন অচিন্ত্যপুর ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম। ফেসবুকে স্ট্যাটাস দিয়ে তিনটি ইউনিয়নের মানুষের চলাচলের সড়কটিতে যান চলাচল বন্ধ ঘোষণা করেন।

গৌরীপুর থানার ওসি মো.  বোরহান উদ্দিন বলেন, ব্যক্তিগত আক্রোশের জেরে হামলা ও হত্যাকাণ্ড ঘটেছে বলে ধারণা করা হচ্ছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ মোতায়েন রাখা হয়েছে। প্রধান অভিযুক্ত ইউপি চেয়ারম্যান রিয়াদুজ্জামানসহ ৪ জনকে অভিযান চালিয়ে আটক করা হয়েছে।

এসি/বে অব বেঙ্গল নিউজ/স্টাফ রিপোর্টার।

বে অব বেঙ্গল নিউজ - Bay of Bengal News

বে অব বেঙ্গল নিউজ