খেলাধুলাসকল সংবাদ

বিসিবি প্রেসিডেন্টস কাপের চতুর্থ ম্যাচ আজ

আজ বিসিবি প্রেসিডেন্টস কাপের চতুর্থ ম্যাচে মাহমুদুল্লাহ একাদশের মুখোমুখি হতে যাচ্ছে নাজমুল একাদশ।

বিসিবি প্রেসিডেন্টস কাপের চতুর্থ ম্যাচ আজ
বিসিবি প্রেসিডেন্টস কাপ। (প্রতীকী ছবি)

প্রথম দেখায় ৪ উইকেটে জয় পাওয়া এই ম্যাচেও আত্মবিশ্বাসী নাজমুল একাদশ। দলের উইকেট কিপার ব্যাটসম্যান নুরুল হাসান সোহান দলের পারফরম্যান্স কে বলেছেন ইতিবাচক। মিরপুরের শেরেবাংলা জাতীয় স্টেডিয়ামে ম্যাচ শুরু হবে আজ দুপুর দেড়টায়।

বিসিবি প্রেসিডেন্টস কাপে লীগ পর্বের অর্ধেক পথ শেষ হয়েছে। এখন পর্যন্ত প্রতিটি দল খেলেছে দুটি করে ম্যাচ আর জিতেছে ও একটি করে। শনিবার থেকে তাই শুরু হচ্ছে ফাইনালে জায়গা করে নেবার যুদ্ধ। কাপের চতুর্থ ম্যাচ অনুষ্ঠিত হতে যাচ্ছে মাহমুদুল্লাহ একাদশ ও নাজমুল একাদশের মধ্যে।

নাজমুল একাদশের দুশ্চিন্তা বেশি ব্যাটসম্যানদের ঘিরে। যদিও গেল ম্যাচে সেঞ্চুরি করেছেন মুশফিক কিন্তু সাইফ, সৌম্য, শান্ত দের রীতিমতো লড়াই করতে হচ্ছে প্রতিটি রানের জন্য। বোলিং ডিপার্টমেন্ট অবশ্য পারফর্ম করে যাচ্ছে ধারাবাহিকভাবেই। তাসকিন, আল আমিনসহ অন্য বোলাররা দু’ম্যাচে তুলে নিয়েছেন প্রতিপক্ষের ১৯ উইকেট।

উল্লেখ্য শুক্রবার অনুশীলন না করলেও ঠিকই আত্মবিশ্বাসী টিম নাজমুল।

অন্যদিকে নিজ দলের ব্যাটিং নিয়ে দুশ্চিন্তায় আছেন মাহমুদুল্লাহ রিয়াদ। প্রথম ম্যাচে ১৯৬ রানে অলআউট এবং দ্বিতীয় ম্যাচে ১০৬ রান করতে গিয়ে হারাতে হয়েছে তাদের পাঁচ উইকেট। আগের ম্যাচে লিটন নাঈম ইমরুল তিনজনই ফিরেছেন শূন্য হাতে। বোলারদের মধ্যে রুবেল এবাদতরা আছেন উইকেট এর মাঝে। আগের ম্যাচের সৌম্য দেখিয়েছেন নিজের ঝলক।

এদিকে দলের উইকেট রক্ষক ব্যাটসম্যান নুরুল হাসান সোহান এ পারফরমেন্সেই খুঁজছেন সন্তোষ।

ওয়াইএইচ / বে অব বেঙ্গল নিউজ / Bay of Bengal news

বে অব বেঙ্গল নিউজ - Bay of Bengal News

বে অব বেঙ্গল নিউজ