ক্রিকেটখেলাধুলাসকল সংবাদ

বিসিবি প্রেসিডেন্টস কাপ যেন বোলারদের জন্য আশীর্বাদ

বিসিবি প্রেসিডেন্টস কাপ যেন বোলারদের জন্য আশীর্বাদ। পুরনো রূপে ফেরার ইঙ্গিত দিয়েছেন জাতীয় দলের দীর্ঘদিনের উপেক্ষিত তাসকিন আহমেদ ও আলামিনের মতো পেসাররা। তবে এখন পর্যন্ত হতাশ করেছেন জাতীয় দলের বেশিরভাগ ব্যাটসম্যানই। শেখ মেহেদী ও শরিফুলের মত উদীয়মান ক্রিকেটাররা নিজেদের মেলে ধরলেও ব্যর্থ বাকিরা।

বিসিবি প্রেসিডেন্টস কাপ যেন বোলারদের জন্য আশীর্বাদ

দীর্ঘ সাত মাসের বিরতির পর মাঠে গড়িয়েছে দেশের ক্রিকেট। ক্রিকেটারদের মাঝে ফিরেছে স্বস্তি। তবে ক্রিকেটারদের মাঠের পারফরম্যান্স চিন্তার ভাঁজ ফেলেছে বিসিবি নির্বাচক, সমর্থক ও সবার মনে।

বিসিবি প্রেসিডেন্টস কাপ যেন বোলারদের জন্য আশীর্বাদ


বিসিবি প্রেসিডেন্টস কাপে প্রত্যাশিত প্রত্যাশা মেটাতে ব্যর্থ জাতীয় দলের ক্রিকেটাররা। প্রথম পর্বের তিন ম্যাচ শেষ হলেও, উজ্জ্বল কেবলমাত্র মুশফিক-মাহমুদউল্লাহ। তবে সবচেয়ে মুগ্ধকর ব্যাটিং করেছেন জাতীয় দলের আসা যাওয়ার মধ্যে থাকা শেখ মেহেদী হাসান।

করোনার আড়মোড়া ভাঙতে ব্যর্থ পাইপলাইনে থাকা ক্রিকেটাররাও। আকবর, তানজিদ ও শাহাদাতরা হতাশ করলেও ব্যাট হাতে আলো ছড়িয়েছে তৌহিদ হৃদয়।

বিসিবি প্রেসিডেন্টস কাপ যেন বোলারদের জন্য আশীর্বাদ

উইকেটে কৃতিত্ব হোক কিংবা ব্যাটসম্যানদের ব্যর্থতা, তিন ম্যাচ শেষে প্রাপ্তির পাল্লা ভারি বোলারদেরই। যদিও স্পিনার নয়, হোম অফ ক্রিকেটে চলছে পেসারদের দাপট। রুবেল, সাইফুদ্দিন ও মুস্তাফিজদের সাথে সমানতালে ছুটছেন জাতীয় দলের বাইরে থাকা আলামিন ও তাসকিন আহমেদ।

বল হাতে দুর্দান্ত সময় কাটছে ছোটদেরও। সিনিয়র ক্রিকেটারদের ভালোই পরীক্ষায় ফেলছেন শরিফুল, রিশাদ, মুকিদুল ও সুমন পালরা।

বে অব বেঙ্গল নিউজ / bay of Bengal news / BBN

বে অব বেঙ্গল নিউজ - Bay of Bengal News

বে অব বেঙ্গল নিউজ