সকল সংবাদবিনোদন

‘বিশ্বসুন্দরী’ প্রশংসিত ট্রেলারে

চলতি মাসের ১১ ডিসেম্বর মুক্তি পেতে যাচ্ছে বহু আলোচিত আর প্রতীক্ষিত সিনেমা ‘বিশ্বসুন্দরী’। এটি পরিচালনা করেছেন ছোট-পর্দার অন্যতম নির্মাতা চয়নিকা চৌধুরী। আর এ ছবিতে জুটি বেঁধে অভিনয় করেছেন বর্তমান প্রজন্মের অন্যতম জনপ্রিয় দুই অভিনয়শিল্পী পরীমনি ও সিয়াম আহমেদ।

পরীমনি-সিয়াম অভিনীত এই সিনেমার ফার্স্ট লুক অফিশিয়াল পোস্টার, টিজার প্রকাশিত হয়েছে অনেক আগেই। এবার মুক্তি উপলক্ষে প্রকাশ হলো সিনেমাটির ট্রেলার।

বুধবার (২ ডিসেম্বর)সিনেমাটির আড়াই মিনিটের ট্রেলার প্রকাশ পেয়েছে মাছরাঙা টিভির অফিসিয়াল ইউটিউব চ্যানেলে।এতে দেখা গেছে,প্ল্যাটফর্মে এসে থামলো একটি ট্রেন। সেখান থেকে নামলো পরীমনি-সিয়াম।পরস্পরের কাছ থেকে বিদায় নিচ্ছে। ভয়েসওভারে সিয়ামের জিজ্ঞাসা,তোমার কাছে প্রেমের মানে কী?’ উত্তরে পরীমনি বলে, ‘বিদায় নিয়ে চলে যাওয়ার সময় একটুখানি ফিরে তাকানো। পরীমনিকে দেখা যাচ্ছে কিছু তামাটে গায়ের রঙের ব্রণের দাগ।অবশ্য এ দাগ অভিনয়, যে অভিনয় তা-ট্রেলারেই দেখিয়ে দেওয়া হয়েছে।অন্যদিকে সিয়াম বেশ বড় পরিবারের সন্তান দেখানো হলেও, তার ভিতরে কী জেনো না পাওয়ার বেদনা। একটা জায়গায় পরীর বাবা ফজলুর রহমান তার জন্ম পরিচয় নিয়ে প্রশ্ন তোলেন। পরের দৃশ্যেই তার প্রেমিকা পরীর আরেকজনের সঙ্গে প্রেম। সবমিলিয়ে হতাশা, গ্লানিতে নিমজ্জিত হয় সিয়াম। ট্রেলারের সংলাপ, সিনেমাটোগ্রাফি, সংগীত সিনেমাটির প্রতি অন্যরকম আগ্রহ তৈরি করেছে। সব মিলিয়ে আলোচনায় ‘বিশ্বসুন্দরী’ সিনেমার ট্রেলার।

ভালোলাগা থেকেই অনেকে শেয়ার করছেন ট্রেলারটি। পাশাপাশি প্রশংসা করছেন সিনেমাপ্রেমীরা।তাদের অভিনয়ও মুগ্ধতা ছড়িয়ে চলেছে।

‘বিশ্বসুন্দরী’ প্রশংসিত ট্রেলারে
‘বিশ্বসুন্দরী’ প্রশংসিত ট্রেলারে

বিশ্ব সুন্দরী সিনেমা পরিচালক চয়নিকা চৌধুরী বলেন,মানবপ্রেম ও দেশপ্রেমকে ঘিরে ‘বিশ্বসুন্দরী’ ছবির গল্প। আশা করছি সব শ্রেণীর দর্শক পরিবার নিয়ে উপভোগ করার মত একটি চলচ্চিত্র দেখতে পাবেন।

ছবির কাহিনি, চিত্রনাট্য, সংলাপ লিখেছেন রুম্মান রশীদ খান। তিনিও বলেন,এর আগে স্বাধীনতা দিবসের সপ্তাহে মুক্তির কথা থাকলেও দেশব্যাপী লকডাউন শুরু হবার কারণে ছবিটি মুক্তি দেয়া সম্ভব হয়নি। এবার তাই আমরা চাইছি, বিজয় দিবসের সপ্তাহে দর্শক স্বাস্থ্যবিধি মেনে ছবিটি দেখতে আসুক।

সান মিউজিক এন্ড মোশন পিকচার্স লিমিটেড প্রযোজনায় নির্মিত ‘বিশ্বসুন্দরী’ সিনেমায় পরীমনি-সিয়াম। এছাড়াও অভিনয় করেছেন আলমগীর, চম্পা, ফজলুর রহমান বাবু, মনিরা মিঠু, আনন্দ খালেদ, হীরা, সুজন, সীমান্ত প্রমুখ।

মো ইমাম হোসেন আসিফ
Bay of bengal news/বে অব বেঙ্গল নিউজ/স্টাফ রিপোর্টার।বিবিএন।

বে অব বেঙ্গল নিউজ - Bay of Bengal News

বে অব বেঙ্গল নিউজ