আন্তর্জাতিকখেলাধুলাসকল সংবাদ

প্রধানমন্ত্রীর পাঠানো চিঠি টুইটারে পোস্ট করেন ধোনি…

প্রধানমন্ত্রীর পাঠানো চিঠি টুইটারে পোস্ট করেন ধোনি...
ছবিঃ সংগৃহীত

ধোনিকে আবেগভরা চিঠি মোদীর, পাল্টা ধন্যবাদ মাহিরও। ক্রিকেট খেলার সময়ে ব্যাট হাতে তাঁর ইনিংসের শেষটাই ছিল সব চেয়ে চমকপ্রদ। সেই কারণেই বিশেষজ্ঞরা তাঁর নাম দিয়েছিলেন ‘ফিনিশার’। আন্তর্জাতিক ক্রিকেট জীবনের ‘ফিনিশিং’টাও মহেন্দ্র সিংহ ধোনি  করলেন তাঁর নিজস্ব ভঙ্গিতেই।

বিশ্বজয়ী অধিনায়কের অবসর গ্রহণের পাঁচ দিন পরে ‘মাহি’কে আবেগে ভরা দু’পাতার চিঠি দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।আপ্লুত ধোনিও টুইট করে প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়েছেন। মোদীর পাঠানো দুই পাতার সেই চিঠি টুইটারে পোস্ট করেন ধোনি। দীর্ঘ চিঠির একটি অংশে প্রধানমন্ত্রী ধোনির উদ্দেশে লিখেছেন, “শুধুমাত্র কেরিয়ারের সংখ্যাতত্ত্ব আর ম্যাচ জেতার হিসেব দিয়ে এমএস ধোনির নাম মনে রাখা হবে না। নিছক ক্রীড়াব্যক্তিত্ব হিসেবে দেখলেও আপনার প্রতি সুবিচার করা হয় না। আপনার অবদানকে এক বিশেষ ফেনোমেনন হিসেবে দেখাটাই ঠিক হবে।”

মোদীকে ধন্যবাদ জানিয়ে ধোনি টুইট করেন, “এক জন শিল্পী, সৈনিক অথবা খেলোয়াড় এটুকু স্বীকৃতির জন্যই কাজ করেন যে, তাঁদের কঠোর শ্রম আর আত্মত্যাগ প্রত্যেকের নজরে আসছে এবং তার মূল্যায়‌ন করা হচ্ছে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে তাঁর মূল্যায়ন ও শুভেচ্ছার জন্য ধন্যবাদ।”

বে অব বেঙ্গল নিউজ - Bay of Bengal News

বে অব বেঙ্গল নিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *