শিক্ষাঙ্গণচট্টগ্রামপ্রেস রিলিজ

যাত্রা শুরু পিসিআইইউ রাঙামাটি স্টুডেন্টস্ ফোরামের

পোর্ট সিটি ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি তে গঠন হয় পিসিআইইউ রাঙামাটি স্টুডেন্টস্ ফোরাম। গত ১৫ জুন রাত ১০.৩০ মিনিট পিসিআইইউ রাঙামাটি স্টুডেন্টস্ ফোরাম এর ২৫ জন বিশিষ্ট কমিটি অফিসিয়াল পেইজে ঘোষণা করেন।
যাত্রা শুরু পিসিআইইউ রাঙামাটি স্টুডেন্টস্ ফোরামের

সভাপতি অনিক নন্দী, সাধারণ সম্পাদক মো ইমাম হোসেন আসিফ ও সিনিয়র সহ-সভাপতি মো মেজবাহ্ উদ্দিন আকবর, সহ-সভাপতি ইমরান হোসেন ইভান,তূর্য্য চৌধুরী। সহ-সাধারন সম্পাদক প্রমিত চাকমা শৈলস, উন্মেশ চাকমা। সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল মামুন,রোমিও মারমা, সাজেদা শারমিন। অর্থ সম্পাদক সাজ্জাদ খান রুদ্র। দপ্তর সম্পাদক সৌম্য বিশ্বাস। প্রচার সম্পাদক জাকারিয়া পলাশ। আইন বিষয়ক সম্পাদক আসিফ ইকবাল। সমাজ সেবা বিষয়ক সম্পাদক মেহেদী হাসান ঈশান। ছাত্রী বিষয়ক সম্পাদক সুমাইয়া শারমিন। উপ ছাত্রী বিষয়ক সম্পাদক সপ্তর্শী চাকমা।শিক্ষা গবেষণা বিষয়ক সম্পাদক উ-মংলা রোয়াজা।ক্রিড়া বিষয়ক সম্পাদক তৌহিদুল আহম্মেদ সাকিব। সহ-সম্পাদক ইফতেখার রবিন,গ্যারিসন চাকমা,মিলি মারমা।সদস্য সাদিয়া খানম রুবা,মাই সিং মারমা, রিয়া চাকমা সহ ২৫ জনের কমিটি ঘোষণা করেন।

পোর্ট সিটি ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি রাঙামাটি স্টুডেন্টস্ ফোরামের এই কমিটির মাধ্যমে যাত্রা শুরু হয়। যাত্রা শুরু থেকে ভালো ভাবে ফোরামের জন্য কাজ করে যাবেন বলে জানান ফোরামের নতুন কমিটির সভাপতি অনিক নন্দী ও সাধারণ সম্পাদক মো ইমাম হোসেন আসিফ।

বে অব বেঙ্গল নিউজ / bay of bengal news

বে অব বেঙ্গল নিউজ - Bay of Bengal News

বে অব বেঙ্গল নিউজ