চট্টগ্রামরাজনীতিসকল সংবাদসারাদেশ

নগরীর ০২ ওয়ার্ডে নৌকার প্রচারণায় যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিকলীগ, কৃষকলীগ ও ছাত্রলীগ

যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিকলীগ-কৃষকলীগ ও ছাত্রলীগের নগর সংগঠক ও নেতৃবৃন্দরা চট্টগ্রাম নগরীর ১৫নং বাগমনিরাম ওয়ার্ড ও ২২ নং এনায়েত বাজার ওয়ার্ডে নৌকার প্রচারণায় মিছিল ও মাইকিং করেন। এছাড়া সংগঠন সমূহের নেতৃবৃন্দরা ১৫নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মোঃ গিয়াস উদ্দিন ও ২২ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী সলিমুল্লাহ বাচ্চু এর পক্ষে প্রচারণা চালান।
নগরীর ২টি ওয়ার্ডে নৌকার প্রচারণায় যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিকলীগ, কৃষকলীগ ও ছাত্রলীগ
নগরীর ২টি ওয়ার্ডে নৌকার প্রচারণায় যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিকলীগ, কৃষকলীগ ও ছাত্রলীগ

সোমবার বিকাল ৩ টা থেকে নগর যুবলীগ, শ্রমিকলীগ, কৃষকলীগ ও ছাত্রলীগের নগর সংগঠক ও নেতৃবৃন্দরা স্থানীয় ওয়ার্ড আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতা কর্মীদের সাথে নিয়ে বাগমনিরাম ও এনায়েত বাজার ওয়ার্ডের গুরুত্বপূর্ণ সড়কে নৌকার প্রচারণায় মিছিল করে মাইকিং ও ভোট চেয়ে স্থানীয় জনগণের সাথে কুশল বিনিময় করেন। এসময় তারা টাইগার পাস মোড়, রেলওয়ে পাব্লিক স্কুল রোড, কদমতলী মোড়, এনায়েত বাজার ও লাভ লেইন মোড় হয়ে সি আর বি এলাকা প্রদক্ষিণ করেন।

এসময় উপস্থিত ছিলেন ১৫নং বাগমনিরাম ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও কাউন্সিলর প্রার্থী মোঃ গিয়াস উদ্দিন, ২২ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী সলিমুল্লাহ বাচ্চু, নগর যুবলীগ সংগঠক সাইফুল আলম লিমন, কেন্দ্রীয় রেলওয়ে শ্রমিক লীগের সিরাজুল ইসলাম, যুবলীগ নেতা শেখ ফরিদ; স্বেচ্ছাসেবক লীগ নেতা সুজয়মান বড়ুয়া জিতু, নগর কৃষকলীগ সংগঠক নজরুল ইসলাম, চবি ছাত্রলীগের সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক আবু তোরাব পরশ, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য রবিউল হোসেন রিপন, চবি ছাত্তলীগের সাবেক ছাত্রনেতা ও নগর যুবলীগ নেতা শহীদুল ইসলাম ও প্রমুখ।

এছাড়া উক্ত নৌকার প্রচারণায় বিভিন্ন ওয়ার্ডের আওয়ামী- যুবলীগ- শ্রমিকলীগ- স্বেচ্ছাসেবক লীগ- ছাত্রলীগ নেতৃবৃন্দ ও নগরীর বিভিন্ন সরকারী বেসরকারি স্কুল-কলেজ ও বেসরকারী বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বে অব বেঙ্গল নিউজ / bay of bengal news

বে অব বেঙ্গল নিউজ - Bay of Bengal News

বে অব বেঙ্গল নিউজ