চট্টগ্রামরাজনীতিসকল সংবাদ

তৃণমূল আওয়ামী লীগের কার্যক্রমের উপর দলের ভাবমূর্তি নির্ভর করেঃ আ জ ম নাছির উদ্দীন

তৃণমূল আওয়ামী লীগের কার্যক্রমের উপর দলের ভাবমূর্তি নির্ভর করেঃ আ জ ম নাছির উদ্দীন

মোহরা ওয়ার্ড আওয়ামীলীগ আওতাধীন ‘এ’,বি ও সি ইউনিট আওয়ামী লীগের কার্যকরী সভায় চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সাবেক সিটি মেয়র আ জ ম নাছির ‍উদ্দীন বলেন, সংগঠন কোন ব্যক্তি পছন্দ বা অপছন্দের উপর চলে না। সংগঠন একটি গঠনতান্ত্রিক প্রক্রিয়ার মাধ্যমে পরিচালিত হয়। সংগঠনে পদধারী নেতাকর্মীদের সাংগঠনিক তৎপরতার উপর নির্ভর করে দলের ভাবমূর্তি।জনগণের কাছে দলের ভাবমূর্তি উজ্জ্বল করতে হলে তৃণমূল নেতাকর্মীদেরকেই অগ্রণী ভূমিকা পালন করতে হবে।তৃণমূল নেতাকর্মীরাই সংগঠনের মূল ভিত্তি।

আজ ৭ অক্টোবর মোহরা ওয়ার্ড আওয়ামী লীগ আওতাধীন এ,বি ও সি ইউনিট আওয়ামী লীগের কার্যকরী কমিটির সভায় প্রধান আলোচকের বক্তব্যে তিনি একথা বলেন।


সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী। এসময় নগর আওয়ামীলীগ উপদেষ্টা শফর আলী,সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ,চৌধুরী হাসান মাহমুদ হাসনী,বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মসিউর রহমান চৌধুরী,আইন বিষয়ক সম্পাদক এড. শেখ ইফতেখার সাইমুল চৌধুরী,কার্যকরী সদস্য জোবাইরা নার্গিস খান,বেলাল আহমেদ,সাইফুদ্দিন খালেদ বাহারসহ তিনটি ইউনিট আওয়ামীলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বে অব বেঙ্গল নিউজ

বে অব বেঙ্গল নিউজ - Bay of Bengal News

বে অব বেঙ্গল নিউজ