সকল সংবাদচট্টগ্রাম

(ভিডিও সহ) চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের উদ্যোগে ধর্ষকের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ডের দাবীতে মানববন্ধন ও আলোক প্রজ্বলন কর্মসূচী…

সারাদেশে ধর্ষণ ও নারী নির্যাতনে দোষীদের সর্বোচ্চ শাস্তির দাবিতে চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের মানববন্ধন ও আলোক প্রজ্বলন কর্মসূচী অনুষ্ঠিত হয়েছে।

আজ ৭ ই অক্টোবর রোজ বুধবার নগরীর  চট্টগ্রাম প্রেস ক্লাবের সামনে বিকাল ৩ ঘটিকায় ধর্ষণ ও নারী নির্যাতনে দোষীদের সর্বোচ্চ শাস্তির দাবিত চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের উপ ধর্ম বিষয়ক সম্পাদক রাশেদ চৌধুরী ও সহ-সম্পাদক অরভিন সাকিব ইভান এর সঞ্চালনায় চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের  মানববন্ধন ও আলোক প্রজ্বলন কর্মসূচী আয়োজন করা হয়।

(ভিডিও সহ) চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের উদ্যোগে ধর্ষকের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ডের দাবীতে মানববন্ধন ও আলোক প্রজ্বলন কর্মসূচী...
চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের উদ্যোগে ধর্ষকের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ডের দাবীতে মানববন্ধন ও আলোক প্রজ্বলন কর্মসূচী

উক্ত মানববন্ধন ও আলোক প্রজ্বলন কর্মসূচীতে চট্টগ্রাম মহানগর ছাত্রলীগ নেতারা বলেন, ধর্ষকদের কোনও দল-মত নেই, ধর্ম পরিচয় নেই। তাদের একটাই পরিচয় তারা ধর্ষণকারী। তাদের শাস্তি নিশ্চিত করতে ছাত্রলীগকেই অগ্রসর ভূমিকা পালন করতে হবে।

ছাত্রলীগ নেতারা আরো বলেন, যারা ছাত্রলীগ করে তারা কখনও ধর্ষণকারী হতে পারে না। অনুপ্রবেশকারীরা সবসময় ছাত্রলীগকে কলঙ্কিত করেছে। তাই ছাত্রলীগের নেতাকর্মীদের আরো সচেতন হতে হবে যেন সংগঠনে কোন দুষ্কৃতিকারী প্রবেশ করতে না পারে।

(ভিডিও সহ) চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের উদ্যোগে ধর্ষকের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ডের দাবীতে মানববন্ধন ও আলোক প্রজ্বলন কর্মসূচী...
চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের উদ্যোগে ধর্ষকের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ডের দাবীতে মানববন্ধন ও আলোক প্রজ্বলন কর্মসূচী

উক্ত, মানববন্ধন ও আলোক প্রজ্বলন কর্মসূচীতে উপস্থিত ছিলেন- চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের যুগ্ন-সাধারণ সম্পাদক ওয়াহেদ রাসেল, উপ- অর্থ বিষয়ক সম্পাদক মুনির চৌধুরী, উপ- বিজ্ঞান বিষয়ক সম্পাদক নাছির উদ্দীন কুতুবি, সহ-সম্পাদক ওসমান গণি, কার্যকরী সদস্য ইফতেখার হোসাইন শায়ান, জালাল আহমেদ রানা, নেওয়াজ খান, পোর্ট সিটি ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি ছাত্রলীগ এর সভাপতি কাজিম উদ্দীন, সাধারণ সম্পাদক ওয়াহেদ বুল বুল অর্পন, কমার্স কলেজ ছাত্রলীগ নেতা রবিউল হাসান রবিন; পি সি আই ইউ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক নিঝুম পারিয়াল রাজ, প্রচার সম্পাদক রিয়াজুল আলম শিহাব, গ্রন্থণা ও প্রকাশনা সম্পাদক অমর্ত্য মজুমদার; কমার্স কলেজ ছাত্রলীগের আরিফ, ইমু, প্লাবন, জামি, আবিদ, রকি, অভিজিত, মুনতাসির চৌধুরী মাহিয়ান, সাহিল, আরিফুল হক তানভীর; ছাত্রলীগ নেতা দীপ্ত বড়ুয়া, আরাফাত, ওয়েন রবার্ট রবিন প্রমুখ।

জানা যায়, উক্ত কর্মসূচীর উদোক্তারা ও উপস্থিত সকল নেতা কর্মীরা চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক ও সাবেক চসিক মেয়র আ জ ম নাছির উদ্দিনের অনুসারী।

এসি/বে অব বেঙ্গল নিউজ/স্টাফ রিপোর্টার।

বে অব বেঙ্গল নিউজ - Bay of Bengal News

বে অব বেঙ্গল নিউজ