সকল সংবাদচট্টগ্রামরাজনীতি

চবি ছাত্রলীগের শহীদ মিনারে প্রদীপ প্রজ্বলন ও মৌন অবস্থান কর্মসূচীঃ২১শে আগস্ট গ্রেনেড হামলায় নিহত শহীদদের স্মরণে…

২০০৪ সালের ২১শে আগস্ট ভয়াবহ গ্রেনেড হামলায় নিহত শহীদদের স্মরণে এবং অনতিবিলম্বে গ্রেনেড হামলা মামলার রায় কার্যকর করার দাবীতে বাংলাদেশ ছাত্রলীগ, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাখা বিশ্ববিদ্যালয়ের শহীদ মিনারে প্রদীপ প্রজ্বলন ও মৌন অবস্থান কর্মসূচী পালন করে।

কর্মসূচী শেষে চবি ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেইন টিপু বিবিএন’কে বলেন,‘২১ আগস্ট আওয়ামী লীগকে হত্যা করার জন্য পরিকল্পিতভাবে দেশরত্ন শেখ হাসিনার ওপর গ্রেনেড হামলা চালানো হয়। আমরা চবি ছাত্রলীগের পক্ষ থেকে ২১ আগস্টের পেছনে যাদের হাত রয়েছে, তাদের প্রত্যেককে ফাঁসির রায় দিতে হবে এবং তা বাস্তবায়ন করতে হবে।’

তিনি আরো বলেন,ছাত্রলীগের একমাত্র অভিভাবক দেশরত্ন শেখ হাসিনা।চবি ছাত্রলীগ দেশরত্ন শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে কাজ করে যেতে হবে। আমরা চবি ছাত্রলীগ বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মাণে এবং দেশরত্ন শেখ হাসিনার ভিশন ২০৪১ বাস্তবায়নে নগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দিনের নেতৃত্বে সদা প্রস্তুত।


অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ছাত্রলীগ চবি শাখার সাধারন সম্পাদক ইকবাল হোসাইন টিপু।

চবি ছাত্রলীগের শহীদ মিনারে প্রদীপ প্রজ্বলন ও মৌন অবস্থান কর্মসূচীঃ২১শে আগস্ট গ্রেনেড হামলায় নিহত শহীদদের স্মরণে...
ছবিঃ প্রদীপ প্রজ্জ্বলন

সাথে উপস্থিত ছিলেন বিগত কমিটির উপ বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক রাকিবুল ইসলাম দিনার, পাঠাগার সম্পাদক আবু বকর তোহা, ছাত্রলীগ নেতা রাজু মুন্সী, কার্যনির্বাহী সদস্য মইনুল ইসলাম রাসেল, কার্যনির্বাহী সদস্য সাইদুল ইসলাম সাইদ, কার্যনির্বাহী সদস্য তারেক মিজু, কার্যনির্বাহী সদস্য শামসুজ্জামান সম্রাট, ছাত্রলীগ নেতা অনুপম রুদ্র ,ছাত্রলীগ নেতা নেছারুল করিম ও ছাত্রলীগ নেতা মারুফ এবং অন্যান্য ছাত্রলীগ নেতাকর্মীরা।

বে অব বেঙ্গল নিউজ - Bay of Bengal News

বে অব বেঙ্গল নিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *