সকল সংবাদ

২৬ মার্চ হেফাজতের তান্ডবের উস্কানিদাতা বিএনপিঃ ওবায়দুল কাদের

২৬ মার্চ বিএনপির উস্কানিতে হেফাজতে ইসলাম তাণ্ডব চালিয়েছিলো। সেদিনের এবং পরবর্তী ঘটনাবলী দেশকে অস্থিতিশীল করার এক গভীর চক্রান্ত ছিলো এবং তা ছিলো পরিকল্পিত। এ পরিকল্পনায় স্বাধীনতাবিরোধী অপশক্তিকে উসকানি দিয়েছে বিএনপি এবং এ তাণ্ডবলীলা বিএনপি ও তার দোসরদের পূর্বপরিকল্পিত। এমন মন্তব্য করেছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।
২৬ মার্চ হেফাজতের তান্ডবের উস্কানিদাতা বিএনপিঃ ওবায়দুল কাদের
২৬ মার্চ হেফাজতের তান্ডবের উস্কানিদাতা বিএনপিঃ ওবায়দুল কাদের

বৃহস্পতিবার (১৫ এপ্রিল) মন্ত্রী সরকারি বাসভবনে নিয়মিত ব্রিফিংকালে এসব কথা বলেন।

সম্পর্কিত খবর
হেফাজতের পক্ষ থেকে মামুনুলকে অব্যাহতি দেয়ার কোনো সিদ্ধান্ত হয়নি || বাবুনগরী
হেফাজতের মামুনুল হকের এবার তৃতীয় বিয়ের দাবি
কৃষক লীগ নেতার পায়ের রগ কেটে দিল হেফাজত কর্মীরা

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, দেশের জনগণের জন্যই প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিটি কর্মসূচি। সরকার নয়, বিএনপি ও তার দোসররা জনগণকে তাদের প্রতিপক্ষ বানিয়ে প্রতিশোধ নিচ্ছে। তারা জনগণের ভোট পাইনা বলেই এমন সহিংসতা করে। ভোট পাইনা বলেই এখন জনগণের সম্পদের ক্ষতি করছে তারা।

তিনি বলেন, শাক দিয়ে মাছ ঢেকে লাভ নেই। এদেশের রাজনীতিতে সব দিবালোকের মতো স্পষ্ট কে কাকে পৃষ্ঠপোষকতা দিয়ে যাচ্ছে। জনগণ সব জানে, জনগণকে বিভ্রান্ত করে শাক দিয়ে মাছ ঢেকে আর লাভ নাই।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, করোনাকে কেন্দ্র করে আওয়ামী লীগের কোন রাজনীতি করার ইচ্ছা নাই। একজন-অপরজনের উপর দোষারোপ মহামারি সংকটকে আরো কঠিন ও ভয়াবহ করে তুলবে। করোনাভাইরাস নিয়ে এখন কারো রাজনীতি করা ঠিক নয়।

তিনি বলেন, খালেদা জিয়ার করোনা আক্রান্ত হয়েছেন, এ নিয়েও জনগণ শঙ্কায় আছেন। কারণ এ নিয়ে বিএনপি আবার যদি নতুন কোন অপরাজনীতি শুরু করে!

মন্ত্রী আরো বলেন, টেমস নদীর পাড়ে বসে এদেশের মানুষের চোখের ভাষা-মনের ভাষা বোঝা সম্ভব নয়। তাই বিএনপির কর্মকান্ড জনগনের সাথে সম্পৃক্ত নয় বরং জনগণ ও দেশ বিরোধী।

বে অব বেঙ্গল নিউজ / bay of bengal news

বে অব বেঙ্গল নিউজ - Bay of Bengal News

বে অব বেঙ্গল নিউজ