কৃষক লীগ নেতার পায়ের রগ কেটে দিল হেফাজত কর্মীরা

কক্সবাজারে মতবিরোধের জেরে কৃষক লীগ নেতার পায়ের রগ কেটে দিয়েছে হেফাজতে ইসলামের কর্মীরা।
কৃষক লীগ নেতার পায়ের রগ কেটে দিল হেফাজত কর্মীরা
কৃষক লীগ নেতার পায়ের রগ কেটে দিল হেফাজত কর্মীরা

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে হেফাজতে ইসলামের সমালোচনা করে স্ট্যাটাস দেওয়ায় কক্সবাজারের পেকুয়া উপজেলার বারবাকিয়া ইউনিয়ন কৃষক লীগের সভাপতি সরওয়ার উদ্দীনের উপর হামলা চালানো হয়।

সোমবার (১২ এপ্রিল) সকালে পেকুয়ায় এই হামলার ঘটনা ঘটে।

এই ঘটনায় জড়িত থাকায় জালাল উদ্দীন ও মুবিনুল হক নামের দুইজনের বিরুদ্ধে পেকুয়া থানায় লিখিত অভিযোগ দেওয়া হয়েছে। তাদের বিরুদ্ধে নাশকতা আইনে পূর্বের আরো একটি মামলা রয়েছে বলে জানা যায়।

এদিকে হামলাকারীরা ‘তুই হেফাজতের বিরুদ্ধে বেশী লেখালেখি করস’ বলে হামলা চালায় বলে অভিযোগ করেন সরওয়ার উদ্দীন। তিনি বলেন, ‘সোমবার ত্রান সামগ্রী বিতরণের একটি কর্মসূচি শেষে স্থানীয় চায়ের দোকানে বসে আমি নাস্তা করছিলাম। এসময় জালাল ও মুবিনুলের নেতৃত্ব একদল হেফজত কর্মী আমার উপর হামলা চালায়। বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে কটূক্তিমূলক কথা বলে তারা লোহার রড ও লাঠিসোঁটা দিয়ে আমাকে মারধর করে। এক পর্যায়ে ধারালো অস্ত্র দিয়ে আমার পায়ের রগ কেটে দেয়।’

এসময় হামলার স্বীকার সরওয়ার আলম কে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়।

এ বিষয়ে পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কানন সরওয়ার বলেন, হামলার ঘটনা সংক্রান্ত একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে সত্যতা মিললে জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

বে অব বেঙ্গল নিউজ / bay of bengal news

বে অব বেঙ্গল নিউজ - Bay of Bengal News

বে অব বেঙ্গল নিউজ