সারাদেশ

১ টি বিদেশী পিস্তল, ১ টি ওয়ানশুটারগান সহ অস্ত্রধারী সন্ত্রাসী আটক

ফেনী জেলার ফেনী মডেল থানাধীন সোনাগাজী এলাকায় অভিযান চালিয়ে ০১ টি বিদেশী পিস্তল, ০১ টি ওয়ানশুটারগান, ০১ টি ম্যাগাজিন এবং ০১ রাউন্ড গুলি উদ্ধারসহ ০১ জন অস্ত্রধারী সন্ত্রাসীকে আটক করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম।
১ টি বিদেশী পিস্তল, ১ টি ওয়ানশুটারগান সহ অস্ত্রধারী সন্ত্রাসী আটক

র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধ এর উৎস উদ্ঘাটন, অপরাধীদের গ্রেফতারসহ আইন শৃঙ্খলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। র‌্যাব-৭, চট্টগ্রাম অস্ত্রধারী সস্ত্রাসী, ডাকাত, ধর্ষক, চাঁদাবাজ, সন্ত্রাসী, খুনি, বিপুল পরিমাণ অবৈধ অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার, মাদক উদ্ধার, ছিনতাইকারী, অপহরণকারী ও প্রতারকদের গ্রেফতারের ক্ষেত্রে জিরো টলারেন্স নীতি অবলম্বন করায় সাধারণ জনগনের মনে আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে।

র‌্যাব-৭, চট্টগ্রাম গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, ফেনী জেলার ফেনী মডেল থানাধীন সোনাগাজী রোডের ধলিয়া বাজারস্থ হাজীর মিষ্টি মেলা দোকানের সামনে পাঁকা রাস্তার উপর কতিপয় ব্যক্তি মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করতেছে।

উক্ত সংবাদের ভিত্তিতে অদ্য ০৭ জুন ২০২১ তারিখ ০১ ১০ ঘটিকায় র‌্যাব-৭, চট্টগ্রাম এর একটি চৌকস আভিযানিক দল বর্ণিত স্থানে অভিযান পরিচালনা করলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালানোর চেষ্টাকালে র‌্যাব সদস্যরা ধাওয়া করে আসামী মোঃ মহিন উদ্দিন (২৮) পিতা- আব্দুর রশিদ, মাতা- রিজিয়া বেগম, সাং- ধলিয়া, থানা ও জেলা- ফেনী’কে আটক করে।

পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামিকে ব্যাপক জিজ্ঞাসাবাদে তার দেখানোমতে তার কোমরে প্যান্টে গোজানো অবস্থায় ০১ টি বিদেশী পিস্তল, ০১ টি ম্যাগাজিন, ০১ রাউন্ড গুলি এবং তার হাতে থাকা শপিং ব্যাগের ভিতর হতে ০১ টি ওয়ানশুটারগান উদ্ধারসহ আসামিকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামিকে জিজ্ঞাসাবাদের আরো জানা যায় সে দীর্ঘ দিন যাবৎ ফেনী জেলার বিভিন্ন থানা এলাকায় অবৈধ অস্ত্র ক্রয়-বিক্রয়সহ নিজেরা ব্যবহার করে বিভিন্ন ধরনের সন্ত্রাসী কার্যক্রম করে আসছে। গ্রেফতারকৃত আসামি এবং উদ্ধারকৃত আলামত সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে ফেনী জেলার ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

বে অব বেঙ্গল নিউজ / BAY OF BENNGAL NEWS

বে অব বেঙ্গল নিউজ - Bay of Bengal News

বে অব বেঙ্গল নিউজ