চট্টগ্রামসকল সংবাদ

হেফাজতকে ইসলাম ধর্মের নামে রাজনীতি ও ব্যবসা করতে দেওয়া হবেনা | আ জ ম নাছির উদ্দীন

হেফাজত ইসলামকে  ধর্মের নাম দিয়ে রাজনীতি ও ব্যবসা-বাণিজ্য করতে দেওয়া হবেনা বলে মন্তব্য করেছেন নগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন।
হেফাজতকে ইসলাম ধর্মের নামে রাজনীতি ও ব্যবসা করতে দেওয়া হবেনা | আ জ ম নাছির উদ্দীন
হেফাজতকে ইসলাম ধর্মের নামে রাজনীতি ও ব্যবসা করতে দেওয়া হবেনা | আ জ ম নাছির উদ্দীন

রবিবার হেফাজত ইসলামের ডাকা হরতালের প্রতিবাদে নগর আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত প্রতিবাদ সমাবেশে আ জ ম নাছির একথা বলেন।

আজ রোববার (২৮ মার্চ) সকাল ১০ টা থেকে বেলা ১টা পর্যন্ত চট্টগ্রাম নগরের দারুল ফজল মার্কেটস্থ দলীয় কার্যালয় চত্বরে, বহদ্দারহাট মোড়ে ও অক্সিজেন মোড়ে প্রতিবাদ সমাবেশ করেছেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ।

দারুল ফজল মার্কেটে দলীয় কার্যালয় চত্বরের প্রতিবাদ সমাবেশে তিনি বলেন, প্রয়োজনে নগর আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতা-কর্মীদের নিয়ে আমরা অবস্থানে আছি। আমরা হেফাজতের যে কোন কর্মসূচি প্রতিহত করতে প্রস্তুত আছি।

আ জ ম নাছির আরও বলেন, “বাংলাদেশের স্বাধীনতার সূবর্ণজয়ন্তী ও বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে আতোজিত এ অনুষ্ঠানে অনেক দেশের রাষ্ট্র প্রধানরা এসেছেন। তাদের এ আগমন নিয়ে হেফাজতের কোন মাথা ব্যথা ছিল না। কিন্তু ভারতের প্রধানমন্ত্রী শ্রী নরেন্দ্র মোদির আগমনকে ঘিরে তারা বিএনপি-জামাতের ইন্ধনে কঠিন ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। এখানে দেশী-বিদেশী অনেক ষড়যন্ত্রকারীদের হাত রয়েছে। বিএনপি- জামাত ও স্বাধীনতা বিরোধী চক্র হেফাজতকে সামনে রেখে দেশব্যাপী অস্থিরতা সৃষ্টির অপচেষ্টা করছে। আমরা তাদেরকে শক্ত হাতে দমন করবো।”

আয়োজিত পৃথক পৃথক সমাবেশে নগর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী, সিটি মেয়র নগর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এম রেজাউল করিম চৌধুরী, মহানগর আওয়ামীলীগের সহ সভাপতি নঈম উদ্দিন আহমেদ, এডভোকেট ইব্রাহীম হোসেন চৌধুরী বাবুল, সাংগঠনিক সম্পাদক  নোমান আল মাহমুদ, চৌধুরী হাসান মাহমুদ হাসনী, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মশিউর রহমান চৌধূরী, মহানগর যুবলীগ নেতা মাহবুবুল হক, স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক এডভোকেট জিয়াউদ্দিন জিয়াসহ ওয়ার্ড ও থানা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ,  সেচ্ছাসেবকলীগ, শ্রমিকলীগের নেতা-কর্মীরা বক্তব্য রাখেন।

এছাড়া সমাবেশে উপস্থিত আওয়ামী লীগের অঙ্গ-সহযোগী সংগঠন সমূহ।

বে অব বেঙ্গল নিউজ / bay of bengal news

বে অব বেঙ্গল নিউজ - Bay of Bengal News

বে অব বেঙ্গল নিউজ