জাতীয়রাজনীতিসকল সংবাদ

হাসপাতালে দুদকের প্রশ্নের সম্মুখীন সম্রাট…

হাসপাতালে দুদকের প্রশ্নের সম্মুখীন সম্রাট...
চিত্রঃ ইসমাইল চৌধুরী সম্রাট।

২৫ আগস্ট (মঙ্গলবার) ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের বহিষ্কৃত সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাটকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে জিজ্ঞাসাবাদ করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)

দুদকের উপপরিচালক মো. জাহাঙ্গীর আলমের নেতৃত্বে তিন সদস্যের একটি টিম এই জিজ্ঞাসাবাদ পরিচালনা করে। মঙ্গলবার বেলা ১১টা থেকে বিকেল ৩টা পর্যন্ত বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে এই জিজ্ঞাসাবাদ চলতে থাকে। ক্যাসিনো ব্যবসা ও অবৈধ সম্পদ অর্জনের মামলায় তাকে জিজ্ঞাবাদ করা হয়।

সম্প্রতি ৬ অক্টোবর (রোববার) ভোরের দিকে কুমিল্লার চৌদ্দগ্রাম থেকে সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে সম্রাটকে গ্রেফতার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।ক্যাসিনো বিরোধী অভিযানের শুরুর দিকে যুবলীগ নেতা ইসমাইল হোসেন চৌধুরী সম্রাট ঢাকার কাকরাইল এলাকায় তার ব্যক্তিগত কার্যালয়ে অবস্থান নিয়েছিলেন কয়েকশ’ সমর্থকের পাহারায়। পরে ৬ অক্টোবর তাকে গ্রেফতার দেখানো হয়।

২০১৯ সালের নভেম্বরে ইসমাইল চৌধুরী সম্রাটের বিরুদ্ধে একটি মামলা করে দুদক। ২ কোটি ৯৪ লাখ ৮০ হাজার টাকার জ্ঞাত আয় বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগে এ মামলা করা হয়। এই মামলার তদন্তের অংশ হিসেবে তাকে হাসপাতালে জিজ্ঞাসাবাদ করা হয়।

দুদকের জনসংযোগ (পরিচালক) কর্মকর্তা প্রনব কুমার ভট্টাচার্য্য বিষয়টি নিশ্চিত করেছেন।

বিবিএন/ স্টাফ রিপোর্টার।

বে অব বেঙ্গল নিউজ - Bay of Bengal News

বে অব বেঙ্গল নিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *