খেলাধুলাফুটবলসকল সংবাদ

সুযোগ পেলেই ফুটবল পরিসর বড় করবেন সালাউদ্দীন।

বাফুফের বহুল আলোচিত নির্বাচন ৩ অক্টোবর, এক মাসে আগে হবে তফসিল ঘোষণা। এ সময়ে ফুটবল মাঠে ফেরানোর কার্যক্রম এগোবে স্বাভাবিক গতিতে, সেই প্রতিশ্রুতি দিচ্ছেন সালাউদ্দীন।

সুযোগ পেলেই ফুটবল পরিসর বড় করবেন সালাউদ্দীন।
সালাউদ্দীন। ছবি:সংগৃহীত

চতুর্থ মেয়াদে নির্বাচিত হলে ফুটবলের পরিসর আরো বড় করার লক্ষ্য কাজী সালাহউদ্দিনের। নিয়মিত লিগ আয়োজনে সফল হলেও দেশের ফুটবল আটকে ব্যর্থতার বৃত্তে। সামনে আরেকটি নির্বাচন, ব্যস্ততার মাঝেও দায়িত্ব পালনে নিয়মিত বাফুফে-তে আসছেন সালাহউদ্দিন। করোনা স্থবিরতা কাটিয়ে দ্রুত লিগ শুরুর বিষয়ে গুরুত্ব দিচ্ছেন ফেডারেশন প্রধান। 

ঘরোয়া নতুন মৌসুম শুরু নিয়ে ক্লাব-ফুটবলারদের সঙ্গে বৈঠক হয়েছে বেশ ক’বার। পরিস্থিতি বুঝে শিগগিরই সিদ্ধান্তে পৌঁছাতে চায় বাফুফে। তবে করোনা ইস্যুতে ফিফা-এফএফসির গাইডলাইন ফলো করবে ফেডারেশন।

সেপ্টেম্বরের শেষ সপ্তাহে দল-বদলের পরিকল্পনা রয়েছে, কিন্তু সেটার সম্ভাবনা কম। শীতে মৌসুম শুরুর চেষ্টা থাকবে বাফুফের।

এক যুগ হলো, দেশের ফুটবলের অভিভাবক কাজী সালাহউদ্দীন। প্রথম আর শেষ দুই বছর জাতীয় দল কিছুটা আশা জাগিয়েছে। কিন্তু মাঝের সময়টায় ব্যর্থতা আর ব্যর্থতা। ঘরোয়া ফুটবল মাঠে আছে নিয়মিত, কিন্তু আসেনি পেশাদারিত্ব।

তারপরও গেল ১২ বছরে প্রিমিয়ার লিগ হয়েছে নিয়মিত। এ সব-ই সালাউদ্দীনের সাহস বাড়িয়েছে। চতুর্থবারের মত সভাপতি পদে নির্বাচনও করতে যাচ্ছেন। সমালোচনায় কান না দিয়ে ভবিষ্যত পরিকল্পনা ঠিক করছেন।

রুউ/স্টাফ রিপোর্টার/বিবিএন

বে অব বেঙ্গল নিউজ - Bay of Bengal News

বে অব বেঙ্গল নিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *