সকল সংবাদচট্টগ্রাম

শেখ হাসিনার জন্মদিনে ৮ নং শুলকবহর ওয়ার্ড যুবলীগ ও চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের ব্যতিক্রমী আয়োজন…

শেখ হাসিনার জন্মদিনে ৮ নং শুলকবহর ওয়ার্ড যুবলীগ ও চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের ব্যতিক্রমী আয়োজন…
শেখ হাসিনার জন্মদিনে ৮ নং শুলকবহর ওয়ার্ড যুবলীগ ও চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিল

আজ ২৮শে সেপ্টেম্বর রোজ সোমবার জাতির জনক বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মবার্ষিকী উপলক্ষে ৮ নং শুলকবহর ওয়ার্ড যুবলীগ ও চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের উদ্যোগে সকাল ১০ ঘটিকা হইতে দুপুর ১ ঘটিকা পর্যন্ত চট্টগ্রাম নগরীর ২নং গেইট সংলগ্ন জয় বাংলা পার্কে ন্যায্য মুল্যে চাল,ডাল,আলু সহ বিভিন্ন নিত্য প্রয়োজনীয় সামগ্রী বিতরন ও বিনামুল্যে রক্তপরীক্ষা এবং রক্তদান কর্মসূচির আয়োজন করা হয়েছে সেই সাথে বাদ আসর প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়েছে।

শেখ হাসিনার জন্মদিনে ৮ নং শুলকবহর ওয়ার্ড যুবলীগ ও চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের ব্যতিক্রমী আয়োজন…
শেখ হাসিনার জন্মদিনে ৮ নং শুলকবহর ওয়ার্ড যুবলীগ ও চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের বিনামূল্যে রক্তপরীক্ষা ও রক্তদান কর্মসূচী

উক্ত আয়োজনে উপস্থিত ছিলেন ওমরগনি এম,ই,এস বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রসংসদের নির্বাচিত ভিপি, মহানগর যুবলীগের আহবায়ক কমিটির সম্মানিত সদস্য ও বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী জনাব ওয়াসিম উদ্দিন চৌধুরী।

উক্ত আয়োজনে আরো উপস্থিত ছিলেন- মহানগর যুবলীগ নেতা সোহেল রানা,কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য রাজেশ বড়ুয়া,মহানগর ছাত্রলীগের সহ-সভাপতি সৌমেন বড়ুয়া,মহানগর ছাত্রলীগের সদস্য মোশরাফুল হক চৌধুরী পাবেল,৮নং শুলকবহর ওয়ার্ড যুবলীগের তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ও মহানগর যুবলীগ নেতা মোঃ সোলেমান বাদশা,এম.ই.এস. কলেজ ছাত্রলীগ নেতা শামীম আজাদ,মহানগর ছাত্রলীগ নেতা রিমন চৌধুরী,মহানগর ছাত্রলীগ নেতা সাফকাত রাফি।


এছাড়া,উক্ত আয়োজনে আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ-কোরিয়া কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র চট্টগ্রাম শাখার সাবেক সভাপতি ও মহানগর ছাত্রলীগ নেতা মোঃ জাহেদুল করিম,মহানগর ছাত্রলীগ নেতা সৌরভ ঘোষ,মুক্তিযুদ্ধ মঞ্চ পাচঁলাইশ থানা শাখার সহ সভাপতি মোঃ ফরিদ ও সাংগঠনিক সম্পাদক তানজিল মাহি সহ নগর আওয়ামীলীগের বিভিন্ন অংগ সংগঠনের নেতা কর্মীগন।

এসি/বিবিএন /স্টাফ রিপোর্টার।

বে অব বেঙ্গল নিউজ - Bay of Bengal News

বে অব বেঙ্গল নিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *