চট্টগ্রামসকল সংবাদ

নিহত ছাত্রলীগ নেতা রোহিতের পরিবারকে দেখতে আ জ ম নাছির

নিহত ছাত্রলীগ নেতা রোহিতের পরিবারকে দেখতে আ জ ম নাছির
নিহত ছাত্রলীগ নেতা আশিকুর রহমানের পরিবারকে দেখতে গেলেন আ জ ম নাছির
নির্বাচনী প্রচারণায় গিয়ে হামলাকারীদের ছুরিকাঘাতে নিহত ছাত্রলীগ নেতা আশিকুর রহমান রোহিতের পরিবারকে দেখতে গেলেন চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগ সাধারণ সম্পাদক সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন
আজ ১৮ জানুয়ারি দুপুরে তিনি চকবাজার ডিসি রোডস্থ চানমিয়া মুন্সি লেইনে নিহত রোহিতের বাড়িতে গিয়ে তার মা,ভাইসহ পরিবার সদস্যদেরকে সমবেদনা জানান। আ জ ম নাছির উদ্দীনকে কাছে পেয়ে নিহতের মা মমতাজ বেগম কান্নায় ভেঙ্গে পড়েন। এসময় তিনি তার ছেলের হত্যাকারীদের ফাঁসি নিশ্চিতে আওয়ামীলীগ নেতাকর্মীদের সহায়তা কামনা করেন।

এসময় আ জ ম নাছির উদ্দীন তাকে সর্বাত্মক সহযোগিতার প্রতিশ্রুতি প্রদান করেন। তিনি বলেন, রোহিত হত্যা মামলায় অভিযুক্ত মো. মহিউদ্দিন ও সাইফুল আলম বাবু নামে দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। তাদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিতে সংশ্লিষ্ট প্রশাসনের প্রতি আমাদের পক্ষ থেকে জোর দাবি জানানো হবে। এসময় তিনি নিহত রোহিতের বড় ভাই জাহিদুর রহমান ও শাহেদুর রহমানকে যেকোন প্রয়োজনে তাদের পরিবারের পাশে থাকার অঙ্গীকার ব্যক্ত করেন।


এসময় চকবাজার ওয়ার্ড আওয়ামীলীগ নেতা মাসুদ করিম টিটু, তারেক সুলতান, আবু সায়েদ মিন্টু, রাশেদ কিবরিয়া, শাহেদুল ইসলাম শাহেদ, আনিস উদ্দিন পিণ্টু,আবদুল খালেদ সোহেল,রাশেদ চৌধুরীসহ স্থানীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ২ জানুয়ারি মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরীর গণসংযোগ থেকে ফেরার পথে বাকলিয়া থানাধীন দেওয়ান বাজারের কেডিএস গলিতে ছুরিকাঘাতে আহত হন মো: আশিকুর রহমান (২০)। ঘটনার পর টহলকারী পুলিশের একটি দল রোহিতকে আশঙ্কাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজে ভর্তি করেন। গত শুক্রবার ১৫ই জানুয়ারী চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। এই ঘটনায় নিহত রোহিতের বড়ভাই জাহেদুর রহমান বাদী হয়ে বাকলিয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

বে অব বেঙ্গল নিউজ / BAY OF BENGAL NEWS

বে অব বেঙ্গল নিউজ - Bay of Bengal News

বে অব বেঙ্গল নিউজ