সকল সংবাদ

মাগুরা জেলার শ্রীপুরে ভাইয়ের হাতে ভাই খুন

মাগুরা জেলায় শ্রীপুর উপজেলার সব্দালপুর গ্রামে জমিজমা সংক্রান্ত বিষয়ের জের ধরে বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন হয়েছেন
মাগুরা জেলার শ্রীপুরে ভাইয়ের হাতে ভাই খুন

নিহতের পরিবার সূত্রে জানাযায়, নিহত মোঃ কেরামত মোল্যা ও খুনি মোঃ ইব্রাহিম মোল্য সম্পর্কে আপন দুই ভাই। পারিবারিক জমিজমা সংক্রান্ত বিরোধে প্রকাশ্যে গত ৮ এপ্রিল বিকাল আনুঃ ৫ টার দিকে মোঃ কেরামত মোল্যাকে হত্যার উদ্দেশ্যে রাধানগর মন্দিরের সামনে থেকে ছুরিকাঘাত করেন বড় ভাই মোঃ ইব্রাহিম মোল্যা, কেরামত মোল্যা মাটিতে লুটিয়ে পড়েলে, গুরুতর জখম অবস্থায় সদর হাসপাতালে নিয়ে যান স্থানীয় জনতা।

এরপর মাগুরা সদর হাসপাতাল থেকে পাঠানো হয়, ফরিদপুর সদর হাসপাতালে। সেইখানে দীর্ঘ তিন ঘন্টা ধরে অপারেশন থিয়েটারে অপারেশন করেন। তাকে হাসপাতালে পর্যবেক্ষণে রাখেন, তার পরিবারের সঙ্গে চিকিৎসকের সঙ্গে কথা বলে জানা যায় এখনো শঙ্কামুক্ত নয় তিনি।

আরো পড়ুনঃ
মাগুরায় মোবাইল ছিনতাইকারীকে আটক করে পুলিশে তুলে দিলেন জনতা
পুলিশ পরিচয়ে ছিনতাইকালে মাগুরার ০২ জন ফরিদপুরে গ্রেপ্তার
মাগুরায় সড়ক দুর্ঘটনায় নিহত ৪

শেষ পর্যন্ত শেষ রক্ষা হলো না কেরামত মোল্যার। গত ১৯ এপ্রিল সোমবার আনুঃ রাত ১১ টার সময় ফরিদপুর সদর হাসপাতাল থেকে ঢাকা যাওয়ার পথে মৃত বলে ঘোষনা করা হয় কেরামত মোল্যাকে।

শ্রীপুর থানার অফিসার ইনচার্জ্ সুকদেব রায় ঘটনাটির সত্যতা যাচাই করেন এবং বে অব বেঙ্গল নিউজকে বলেন ‘নিহতের সন্তানদের অপ্রাপ্ত বয়স হওয়ার কারণে এবং তার স্ত্রী না থাকায় পুলিশ বাদী হয়ে মামলা করা হয়েছে এবং আসামিকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

এম আর এইচ এস, মাগুরা / বে অব বেঙ্গল নিউজ / bay of bengal news

বে অব বেঙ্গল নিউজ - Bay of Bengal News

বে অব বেঙ্গল নিউজ