শিক্ষাঙ্গণসকল সংবাদ

ব্যবসায় প্রশাসন অনুষদ ছাত্রলীগের উদ্যোগে নবীন বরণ ও মুজিববর্ষ কুইজ প্রতিযোগিতা

ব্যবসায় প্রশাসন অনুষদ ছাত্রলীগের উদ্যোগে নবীন বরণ ও মুজিববর্ষ কুইজ প্রতিযোগিতা
ছাত্রলীগের উদ্যোগে নবীন বরণ ও মুজিববর্ষ কুইজ প্রতিযোগিতা

আজ বৃহস্পতিবার (২৪ মার্চ) চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় প্রশাসন অনুষদের ব্যাংকিং ও ইনস্যুরেন্স বিভাগের নবীন শিক্ষার্থীদের বরণ করে নেওয়া হয়। এছাড়া বঙ্গবন্ধু ও বাংলাদেশ প্রতিপাদ্যে মুজিববর্ষ কুইজ প্রতিযোগিতা-২০২২ এর আয়োজন করে ব্যবসায় প্রশাসন অনুষদ ছাত্রলীগ।

উক্ত অনুষ্ঠানে ২০২০-২১ সেশন এর নবীন শিক্ষার্থীদের গোপাল ফুল ও চকলেট দিয়ে বরণ করে নেওয়া হয়।এসময় মুজিববর্ষ কুইজ প্রতিযোগিতা-২০২২ এর তিনজন বিজয়ীদের মাঝে পুরষ্কার হিসেবে বঙ্গবন্ধুর আত্মজীবনী ও মুক্তিযুদ্ধভিত্তিক বই উপহার তুলে ব্যবসায় প্রশাসন অনুষদ ছাত্রলীগ নেতা-কর্মীরা।

ব্যাংকিং ও ইনস্যুরেন্স বিভাগের ১৭-১৮ বর্ষের শিক্ষার্থী ও ব্যবসায় প্রশাসন অনুষদ ছাত্রলীগ নেতা মোঃ জুয়েল বলেন, আমরা বিগত বছরের ন্যায় এই বছরও ব্যবসায় প্রশাসন অনুষদের প্রত্যেক বিভাগে নবীন বরণ দিচ্ছি।ছাত্রলীগ সবসময় ছাত্র-ছাত্রীদের ন্যায্য অধিকার আদায়ে সোচ্চার ছিল এবং বর্তমানেও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ এর বিপ্লবী সাধারণ সম্পাদক ইকবাল হোসেন টিপু ভাইয়ের নির্দেশে কাজ করে যাচ্ছি।

এসময় উপস্থিত ছিলেন আয়োজক অনুষদ ছাত্রলীগ নেতা সৌরভ সরকার (১৫-১৬) সেশন, প্রবাল পাল, আতিয়ার রহমান, আমিরুল হক চৌধুরী, আবদুল্লাহ ইরফান আকাশ (১৬-১৭) সেশন, অনিক, রেফাই, জুবায়ের, গণি, সাজিদ (১৭-১৮)সেশন, রুম্মান, অপু, আরাফ, রাফিদ, আনাছ, খালিদ সহ ১৮-১৯ সেশন ও ১৯-২০ সেশনের অন্যান্য নেতা-কর্মীরা।

বে অব বেঙ্গল নিউজ - Bay of Bengal News

বে অব বেঙ্গল নিউজ