ক্রিকেটখেলাধুলাসকল সংবাদ

বাংলাদেশ ক্রিকেট বোর্ড না করে দিল আয়ারল্যান্ডকেও

বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) কঠিন কোয়ারেন্টাইন শর্ত মেনে টেস্ট খেলা সম্ভব নয় বলে জানিয়ে দিয়েছে শ্রীলংকা ক্রিকেট (এসএলসি)কে । এ সফর স্থগিত হওয়ার পরও বাংলাদেশের আরেকটি সুযোগ এসেছিল আন্তর্জাতিক ক্রিকেটে ফেরার। অবশেষে সেটাও না করে দিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)


চারজাতি টি-টোয়েন্টি টুর্নামেন্ট খেলতে আমন্ত্রণ জানিয়েছিল ডিসেম্বরে আয়ারল্যান্ড , যা সংযুক্ত আরব আমিরাতে অনুষ্ঠিত হওয়ার কথা। এরই মধ্যে ক্রিকেট আয়ারল্যান্ড রাজী করিয়ে ফেলেছে স্কটল্যান্ডকে। বাংলাদেশ ক্রিকেট বোর্ড রাজি থাকলে আরেকজন সহযোগী দেশ নিয়ে টুর্নামেন্ট অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ ক্রিকেট বোর্ড না করে দিল আয়ারল্যান্ডকেও
নির্বাচকেরা চোখ রাখছিলেন প্রস্তুতি ম্যাচ এর দিক ।


কিন্তু আয়ারল্যান্ডকে না করে দিয়েছে বিসিবি। বাংলাদেশ ক্রিকেট বোর্ড এর প্রধান আকরাম খান জানিয়েছেন, ঘরোয়া ক্রিকেট খুবই গুরুত্বপূর্ণ তাদের। ‘আয়ারল্যান্ডের এখন অফ-সিজন কিন্তু আমাদের তো খেলার মৌসুম। আমাদের কাছে এখন গুরুত্বপূর্ণ হচ্ছে ঘরোয়া ক্রিকেট। এরপর জানুয়ারিতে ওয়েস্ট ইন্ডিজ আসবে।আমাদের খেলোয়াড়েরা যাতে ঘরোয়া ক্রিকেটে খেলে হোম সিরিজের জন্য তৈরি হতে পারে এ কারণে (আয়ারল্যান্ডকে) না করে দিয়েছি।’


জিম্বাবুয়ের বিপক্ষে সর্বশেষ ক্রিকেট খেলেছে মার্চে বাংলাদেশ ক্রিকেট দল। গত ৭ মাস ক্রিকেট থেকে বাইরে থাকা বাংলাদেশ ক্রিকেট দল আন্তর্জাতিক ক্রিকেটের দেখা পাচ্ছে না এবছর।

স্টাফ রিপোর্টার/বে অব বেঙ্গল নিউজ

বে অব বেঙ্গল নিউজ - Bay of Bengal News

বে অব বেঙ্গল নিউজ