জাতীয়সকল সংবাদ

ছাত্রলীগ নেতার কব্জি কেটে বিচ্ছিন্ন, গ্রেফতার ২।

ছাত্রলীগ নেতার কব্জি কেটে বিচ্ছিন্ন, গ্রেফতার ২।
গ্রেফতারকৃত প্রধান আসামী সাকিল আহম্মেদ সাদি ও তিন নম্বর আসামী তানভীর মল্লিক। (চিত্রঃ সংগৃহীত)

পিরোজপুর জেলার মাঠবাড়িয়ায় পূর্বশত্রুতার জের ধরে শুভ শীল (২০) নামের এক ছাত্রলীগ নেতার ডান হাতের কব্জি কেটে সম্পূর্ণ বিচ্ছিন্ন করার ঘটনায় প্রধান আসামীসহ দুই ছাত্রলীগ কর্মীকে ঢাকা থেকে গ্রেফতার করেছে পুলিশ।

গত ১৮ আগস্ট রাত সাড়ে ৮টার দিকে শহরের হাসপাতাল সড়কের ব্রিজ সংলগ্ন এলাকায় ওই ছাত্রলীগ নেতা এ নৃশংস হামলার শিকার হন। পুলিশ ঘটনাস্থল থেকে ওই যুবকের ডান হাতের বিচ্ছিন্ন কব্জি উদ্ধার করেছে। সে সংকটজনক অবস্থায় বর্তমানে বরিশাল শেরে-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এ নৃশংস হামলার ঘটনায় উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক মশিউর রহমান মুর্তজা বাদি হয়ে ১৮ জনের নামে ও ১০/১২ জন অজ্ঞাত আসামী করে মঠবাড়িয়া থানায় একটি মামলা দায়ের করেন।

ছাত্রলীগ নেতার কব্জি কেটে বিচ্ছিন্ন, গ্রেফতার ২।
শুভ শীল। (চীত্রঃ সংগৃহীত)

মঙ্গলবার (২৫ আগস্ট) ঢাকার গুলশান এলাকার একটি বাসা থেকে প্রধান আসামী সাকিল আহম্মেদ সাদি (২৫) ও তিন নম্বর আসামী তানভীর মল্লিককে (২৩) গ্রেফতার করা হয়। বুধবার (২৬ আগস্ট) দুপুরে পুলিশ এক প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে এ বিষয়টি গণমাধ্যম কর্মীদের নিশ্চিত করেন। পূর্বে নৃশংস ঘটনায় জড়িত ছাত্রলীগ কর্মী রাব্বি হোসেন ও মৃদুল গয়ালিসহ মোট ৪ জনকে গ্রেফতার করা হল।

এবিষয়ে মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আ.জ.ম মাসুদুজ্জামান বলেন, ছাত্রলীগ নেতার কব্জি কেটে বিচ্ছিন্ন করার ঘটনায় চার আসামীকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতদের আদালতে সোপর্দ করে চারদিনের রিমান্ড আবেদন করা হবে। বাকি আসামীদের গ্রেফতারে পুলিশ অভিযান চালাচ্ছে।

বিবিএন / স্টাফ রিপোর্টার।

বে অব বেঙ্গল নিউজ - Bay of Bengal News

বে অব বেঙ্গল নিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *