চট্টগ্রামরাজনীতিসকল সংবাদ

চট্টগ্রাম মহানগর যুবলীগ কর্তৃক যুবলীগের ৪৮ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

চট্টগ্রাম মহানগর যুবলীগ কর্তৃক যুবলীগের ৪৮ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন
চট্টগ্রাম মহানগর যুবলীগ কর্তৃক যুবলীগের ৪৮ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন


বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠাবার্ষিকী বুধবার (১১ নভেম্বর)।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্দেশে শেখ ফজলুল হক মণির নেতৃত্বে ১৯৭২ সালের ১১ নভেম্বর রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে এক যুব কনভেশনের মাধ্যমে প্রতিষ্ঠা লাভ করে সংগঠনটি।

৪৮ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আজ বুধবার চট্টগ্রাম মহানগরীর কাজীর দেউড়ী এলাকায় ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারে আলোচনা সভার আয়োজন করা হয়।

অনুষ্ঠানে বক্তারা বলেন, বঙ্গবন্ধুর আদর্শের আদলে অসাম্প্রদায়িক, গণতান্ত্রিক ও শোষণমুক্ত বাংলাদেশ প্রতিষ্ঠার সংগ্রামে যুবসমাজকে সম্পৃক্ত করার লক্ষ্য নিয়েই প্রতিষ্ঠিত হয় এই সংগঠন। গত চার দশকের বেশি সময় ধরে দীর্ঘ লড়াই-সংগ্রাম ও হাজারো নেতাকর্মীর আত্মত্যাগের মাধ্যমে যুবলীগ আজ দেশের সর্ববৃহৎ যুব সংগঠনে পরিণত হয়েছে।

বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠাবার্ষিকী
উপলক্ষ্যে চট্টগ্রাম মহানগর যুবলীগের আহবায়ক আলহাজ্ব মহিউদ্দিন বাচ্চু’র সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে ছিলেন মুক্তিযোদ্ধা নঈম উদ্দিন; সদস্য, বাংলাদেশ আওয়ামী লীগ জাতীয় পরিষদ, বিশেষ অতিথি ছিলেন বীর মুক্তিযোদ্ধা মো: ইউনুছ। মহাসচিব, মুক্তিযুদ্ধের বিজয় মেলা পরিষদ; বীর মুক্তিযোদ্ধা শফিকুল হাসান, সাবেক সাধারন সম্পাদক, চট্টগ্রাম মহানগর যুবলীগ; প্রধান বক্তা ছিলেন সৈয়দ মাহমুদুল হক; সাবেক প্রেসিডিয়াম সদস্য, বাংলাদেশ আওয়ামী যুবলীগ এবং চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক নুরুল আজিম রনি প্রমুখ।

এছাড়াও উক্ত আলোচনা সভায় নগরীর বিভিন্ন স্থান থেকে যুবলীগের নেতাকর্মীরা মিছিল সহকারে যোগ দেন।

বে অব বেঙ্গল নিউজ - Bay of Bengal News

বে অব বেঙ্গল নিউজ