উপজেলাসকল সংবাদ

চট্টগ্রামের ফটিকছড়িতে প্রেমিককে বেঁধে রেখে প্রেমিকাকে সংঘবদ্ধ ধর্ষণের মামলায় গ্রেফতার ৫

চট্টগ্রামের ফটিকছড়িতে প্রেমিককে বেঁধে রেখে প্রেমিকাকে সংঘবদ্ধ ধর্ষণের মামলায় গ্রেফতার ৫
চট্টগ্রামের ফটিকছড়িতে প্রেমিককে বেঁধে রেখে প্রেমিকাকে সংঘবদ্ধ ধর্ষণের মামলায় গ্রেফতার ৫

চট্টগ্রামের ফটিকছড়িতে একটি বনের মধ্যে নিয়ে প্রেমিককে গাছের সঙ্গে বেঁধে রেখে তার প্রেমিকাকে আটজন মিলে ধর্ষণের মামলায় ৫ জনকে গ্রেপ্তার করেছে ভূজপুর থানা পুলিশ।

গত শুক্রবার (৬ নভেম্বর) রাত আড়াইটার দিকে উপজেলার নারায়ানহাট চান সাকিনের বাগানে এই ঘটনা ঘটে। এইদিকে মধ্যরাতে এ ঘটনার পর খবর পেয়ে নির্যাতনের শিকার তরুণী ও যুবককে উদ্ধার করেছে পুলিশ।

নির্যাতিত নারী বাদী হয়ে আজ রবিবার ভূজপুর থানায় নারী ও শিশু নির্যাতন আইনে ৮ জনকে আসামি করে মামলা দায়ের করেন।  (মামলা নং-০৮ তারিখ ০৮/১১/২০২০ ইংরেজি)।

মামলার আসামি উপজেলার নারায়নহাট ইউনিয়নের চানপুর গ্রামের পারভেজ (২৫), ইয়াসিন (২৩), ফরিদ (৩১), সালাউদ্দীন (৩৮) ও আবুল মনসুরকে (৪০) গ্রেপ্তার করেছে ভূজপুর থানা পুলিশ।

স্থানীয় সুত্রে জানা গেছে, চট্টগ্রাম মহানগরীর অক্সিজেন এলাকা থেকে নাজিম নামে এক যুবক তার প্রেমিকা রেখাকে তাদের গ্রামের বাড়ী ফটিকছড়িতে নিয়ে যাওয়ার সময় নারায়ানহাট এলাকার নির্জন স্থানে এলাকার বখাটেরা তাদের আটক করে প্রেমিক নাজিমকে বেঁধে রেখে ৮ জনে মিলে ওই নারীকে গণধর্ষণ করে।

ঘটনা জানতে পেরে স্থানীরা ওই নারীকে উদ্ধার এবং দুজনকে ঘটনাস্থল থেকে আটক করে পুলিশে খবর দেয়। পুলিশ ধর্ষিতা নারীর ডাক্তারী পরিক্ষা সম্পন্ন করেছে। পরে অভিযান চালিয়ে আরও ৩ জনকে আটক করেছে।

এই ব্যাপারে ভূজপুর থানার ওসি শেখ মো. আবদুল্লাহ বলেন, ঘটনার সাথে জড়িত পাঁচজনকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে। অন্য আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে।

তিনি আরো জানান, নির্যাতনের শিকার মেয়েটি ষ্টারশিপ কোম্পানির একটি কারখানাতে চাকরি করেন। ডাক্তারি পরীক্ষার জন্য এই নারীকে হাসপাতালে পাঠানো হয়েছে।

জেলার অতিরিক্ত পুলিশ সুপার (হাটহাজারী সার্কেল) আব্দুল্লাহ আল মাসুম বলেন, এক নারীকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনার সাথে জড়িত ৫ জনকে আটক করে আদালতে প্রেরন করা হয়েছে। ভিকটিমের ডাক্তারী পরীক্ষার জন্য চমেকে পাঠানো হয়েছে।

এসি/বে অব বেঙ্গল নিউজ/স্টাফ রিপোর্টার।

বে অব বেঙ্গল নিউজ - Bay of Bengal News

বে অব বেঙ্গল নিউজ