উপজেলাসকল সংবাদ

কুষ্টিয়ায় পরিত্যক্ত টয়লেট থেকে ৬ বছরের শিশুর লাশ উদ্ধার, শরীরে ছিল আঘাতের চিহ্ন…

কুষ্টিয়ায় পরিত্যক্ত টয়লেট থেকে ৬ বছরের শিশুর লাশ উদ্ধার, শরীরে ছিল আঘাতের চিহ্ন...
কুষ্টিয়ায় সদর উপজেলার হরিনারায়ণপুর কাচারি মাঠের পাশে একটি পরিত্যক্ত টয়লেট থেকে সানজিদা খাতুন নামের ছয় বছরের এক শিশুর লাশ উদ্ধার

কুষ্টিয়ায় সদর উপজেলার হরিনারায়ণপুর কাচারি মাঠের পাশে একটি পরিত্যক্ত টয়লেট থেকে সানজিদা খাতুন নামের ছয় বছরের এক শিশুর লাশ উদ্ধার করেছে ইসলামী বিশ্ববিদ্যালয় থানা পুলিশ।

শিশু সানজিদার লাশটি মেঝেতে শোয়ানো ও তার হাত-পা মোড়ানো অবস্থায় পাওয়া গেছে।এছাড়া, তার মাথা ও শরীরে আঘাতের চিহ্ন ছিল।

১৮ই অক্টোবর, রোববার সদর উপজেলার হরিনারায়ণপুর কাচারি মাঠের পাশে একটি পরিত্যক্ত টয়লেট থেকে সানজিদা খাতুন নামের ছয় বছরের শিশুর লাশটি উদ্ধার করা হয়। মৃত সানজিদা একই এলাকার সোহাগ হোসেনের মেয়ে।

এইদিকে, এলাকাবাসী ও পুলিশ জানা যায়, সানজিদা রোবাবার দুপুরে বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেনি। বিকেলে হরিনারায়ণপুর বাজারে তার সন্ধান চেয়ে মাইকিং করেন বাবা সোহাগ হোসেন। এর পরও তার হদিস না মেলায় খোঁজাখুঁজি চলতে থাকে।

আরো জানা যায়, এরপর সন্ধ্যায় কয়েকজন স্থানীয় বাসিন্দা এলাকার কাচারি মাঠের পাশে একটি পরিত্যক্ত টয়লেটে এক শিশুর লাশ পড়ে থাকতে দেখতে পাই।এসময়, শিশু সানজিদার লাশটি মেঝেতে শোয়ানো ও তার হাত-পা মোড়ানো অবস্থায় পাওয়া গেছে।এছাড়া, তার মাথা ও শরীরে আঘাতের চিহ্ন ছিল। এইদিকে খবর পেয়ে সানজিদার পরিবারের লোকজন এসে মরদেহটি শিশু সানজিদার বলে চিহ্নিত করে।

অন্যদিকে, ইসলামী বিশ্ববিদ্যালয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুস্তাফিজুর রতন জানান, রোববার দুপুর থেকে শিশুটিকে খুঁজে পাচ্ছিল না তার পরিবার।পরে স্থানীয়রা ওই এলাকার একটি পরিত্যক্ত শৌচাগারের মেঝেতে শিশুটির মরদেহ দেখে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে।

ওসি মুস্তাফিজুর রহমান আরো জানান,মরদেহটি কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।শিশুটির শরীরে আঘাতের চিহ্ন দেখা গেছে।প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, শিশুটিতে শ্বাসরোধ করে হত্যা করা হতে পারে।  

এছাড়া এ বিষয়ে কুষ্টিয়ার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আতিকুর রহমান আতিক বলেন, সানজিদার মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট পেলে বোঝা যাবে, কীভাবে তার মৃত্যু হয়েছে। প্রাথমিকভাবে বিষয়টি হত্যা বলে মনে হচ্ছে।

এসি/বে অব বেঙ্গল নিউজ/স্টাফ রিপোর্টার।

বে অব বেঙ্গল নিউজ - Bay of Bengal News

বে অব বেঙ্গল নিউজ