ফুটবলচট্টগ্রামসকল সংবাদ

এখন থেকে চট্টগ্রাম বিহঙ্গ ফুটবল একাডেমি থাকবে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) এর অধীনে

এখন থেকে চট্টগ্রাম বিহঙ্গ ফুটবল একাডেমি থাকবে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) এর অধীনে
চট্টগ্রাম বিহঙ্গ ফুটবল একাডেমি কে মূল্যায়ন করে পুরস্কারস্বরুপ স্বীকৃতিপত্র প্রদান করে বাফুফে।


ফিফা-এএফসি অনুমোদিত, (বাফুফে) – বাংলাদেশ ফুটবল ফেডারেশন’স একাডেমি এক্রেডিটেশন স্কিম কর্তৃক একাডেমি কার্যক্রম পরিচালনায় ‘
চট্টগ্রাম বিহঙ্গ ফুটবল একাডেমি কে মূল্যায়ন করে পুরস্কারস্বরুপ স্বীকৃতিপত্র প্রদান করেছে। এখন থেকে চট্টগ্রাম বিহঙ্গ ফুটবল একাডেমি বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) এর অধীনে থাকবে।

গতকাল রোববার ঢাকা বাফুফে ভবনে, চট্টগ্রাম বিহঙ্গ ফুটবল একাডেমির প্রতিষ্ঠাতা জনাব মোঃ আবু বকর সিদ্দিক ও একাডেমির সদস্য সচিব জনাব নেয়ামত উল্লাহ তৌহিদ চট্টগ্রাম বিহঙ্গ ফুটবল একাডেমির পক্ষ থেকে সার্টিফিকেট গ্রহণ করেছেন বাংলাদেশ ফুটবল ফেডারেশন বাফুফে এর সহ-সভাপতি আতাউর রহমান মানিক, কার্যনির্বাহী কমিটির সদস্য নুরুল ইসলাম নুরু, সাধারণ সম্পাদক আবু নাইম সোহাগ, বাফুফের টেকনিক্যাল ডিরেক্টর পল থমাস স্মলি এবং বাফুফের কোচ আনোয়ার পারভেজ বাবু’র এর হাত থেকে।

এখন থেকে চট্টগ্রাম বিহঙ্গ ফুটবল একাডেমি থাকবে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) এর অধীনে


চট্টগ্রাম বিহঙ্গ ফুটবল একাডেমির সদস্য সচিব নেয়ামত উল্লাহ তৌহিদ বে অব বেঙ্গল নিউজ কে বলেন, একাডেমির পক্ষ থেকে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) কে আন্তরিক ধন্যবাদ জানান চট্টগ্রাম বিহঙ্গ ফুটবল একাডেমিকে বাফুফের অধীনস্থ করায় এবং সার্টিফিকেট প্রদান করায়। আরো আন্তরিক ধন্যবাদ জানায় , সকল সম্মানিত একাডেমির সদস্যবর্গ, শুভাকাঙ্খী, খেলোয়াড়, কোচ এবং এলাকাবাসীগণ যাদের সার্বিক সহযোগিতা এবং সমর্থনে অনেক দিনের চাওয়া এই অসামান্য প্রাপ্তি’র আজকের আনন্দের দিনটিতে।


একাডেমির প্রতিষ্ঠাতা আবু বক্কর এর সাথে যোগাযোগ হলে তিনি বলেন, ইনশাল্লাহ্ সর্বোচ্চ মান ও সকল নিয়ম মেনে আমরা ” এই সদ্যপ্রাপ্ত একাডেমীটির কার্যক্রম পরিচালনা করে আপনাদের সুনাম বৃদ্ধিতে এবং সর্বোপরি বাংলাদেশের ফুটবল খেলা কেন্দ্রিক একাডেমিক চর্চাকে আরও গতিময় কিংবা সৃষ্টিশীল করতে বদ্ধ পরিকর। তিনি চট্টগ্রাম বিহঙ্গ ফুটবল একাডেমির পক্ষ থেকে চট্টগ্রামবাসীর দোয়া ও সহোযোগিতা কামনা করেন।

বে অব বেঙ্গল নিউজ /BAY OF BENGAL NEWS

বে অব বেঙ্গল নিউজ - Bay of Bengal News

বে অব বেঙ্গল নিউজ