রাশিফল

আজকের রাশিফল | বে অব বেঙ্গল নিউজের ধারাবাহিক অনুচ্ছেদ

তো চলুন জানিয়া নেওয়া যাক আজকের রাশিফল ও গ্রহ-নক্ষত্র কি বলিতেছে-

বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)
আর্থিক চাপ থাকিবে। কোনও মহিলার জন্য বাড়িতে বিবাদ বাধিতে পারে। নেশা থেকে একটু দূরে থাকুন। ব্যবসায় ভাল কিছু ঘটিতে পারে। অফিসে উন্নতির যোগাযোগ আসিবে।
মিথুন GEMINI রাশিফল Rashifal (May 21-June 21)

সংক্রমণ থেকে দুর্ভোগ হইবে। আজ সারা দিন ব্যবসায় উদ্বেগ দেখা যাইবে। খরচ বেশি হওয়ায় বাড়িতে কলহ বাধিতে পারে। বন্ধুর পাশে দাঁড়াতে না পারায় মনে দুঃখের ছায়া। অতিরিক্ত পরিশ্রমে রক্তচাপ বৃদ্ধি পাইতে পারে।

কর্কট CANCER রাশিফল Rashifal (June 22-July 22)
আজ সতর্ক না থাকিলে কর্মক্ষেত্রে সম্মানহানি হওয়ার যোগ রহিয়াছে। কোনও মহৎ ব্যক্তি যেচে আপনার উপকার করিতে পারে। চাকরিতে বদলি হওয়ার যোগ দেখা যাইতেছে।

সিংহ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23)
উচ্চশিক্ষার ক্ষেত্রে সময়টা বিশেষ ভাল নয়। মায়ের শারীরিক অবস্থার অবনতি। ব্যবসার কাজে দূরে যাইতে হইতে পারে। স্বামী-স্ত্রী অতিরিক্ত খরচের জন্য আলোচনা। নতুন বাড়ি তৈরির পরিকল্পনা সফল হইতে পারে।

কন্যা VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23)
বাবার সঙ্গে তর্ক হওয়ার জন্য মন খারাপ থাকিবে। আজ ভ্রমণে বাধা আসিতে পারে। তবে সারা দিন কোনও প্রিয় জনের সঙ্গে থাকার জন্য মনে আনন্দ। খেলাধূলায় শুভ পরিবর্তন আসবে।

তুলা LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)
আজ সম্মান নষ্ট হওয়ার আশঙ্কা রহিয়াছে। সারা দিন কোনও কাজে ব্যস্ত থাকিতে হইবে। পরিশ্রম করেও তার ফল স্বরূপ কিছু পাইবেন না। অপ্রিয় সত্যি কথা বলায় বিপত্তির আশঙ্কা।

বৃশ্চিক SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)
আজ কারও কাছে অপদস্ত হইতে পারেন। ভাল কাজের পরিবর্তে উপহাস জুটিবে। কর্মস্থলে ঝামেলা মিটিয়া যাইতে পারে। আজ বন্ধুর কাছ থেকে সাহায্য পাইতে পারেন। বাড়িতে অতিথি সমাগমে মনে আনন্দ।

ধনু SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21)
সংসারে প্রচুর ব্যয় হইতে পারে। অকারণে আত্মীয়ের সঙ্গে ঝগড়া হইতে পারে। মামলা মোকদ্দমায় জিতে যাওয়ার সম্ভাবনা রহিয়াছে। স্নায়বিক ভোগান্তির যোগ রহিছে। ভাইয়ের সঙ্গে সম্পত্তি নিয়ে বিবাদ বাড়িতে পারে

মকর CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)
হঠাৎ কিছু প্রাপ্তির যোগ রহিয়াছে । বিদেশ ভ্রমণের সুযোগ আসিতে পারে। ভুল সিদ্ধান্ত আপনার ভাল সময়কে নষ্ট করিতে পারে।বাবার অসুস্থ হওয়ার আশঙ্কা রহিয়াছে। আজ ব্যবসায় চাপ বৃদ্ধির সঙ্গে লাভ ভাল থাকিবে।

কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19)
বিয়ের ব্যাপারে কোনও যোগাযোগ আসিতে পারে। বাড়তি কিছু খরচ হওয়ার সম্ভাবনা। পেটের সমস্যা বাড়িতে পারে। আজ অযথা খরচ বাড়িতে পারে। কোনও কাজে বার বার চেষ্টা করা বৃথা হইবে।

মীন PISCES রাশিফল Rashifal (Feb 20-Mar 20)
আইনি কোনও কাজের জন্য ভাল সুযোগ আসিতে পারে। বিলাসিতার জন্য খরচ বাড়িতে পারে। বাড়িতে বিবাদের জন্য মানসিক কষ্ট।  প্রেমে বাধা মিটে গিয়ে সুখের সময় আসিতে চলিয়াছে।

বে অব বেঙ্গল নিউজ - Bay of Bengal News

বে অব বেঙ্গল নিউজ