রাশিফলসকল সংবাদ

আজকের রাশিফল || বে অব বেঙ্গল নিউজের ধারাবাহিক অনুচ্ছেদ

তো চলুন জানিয়া নেওয়া যাক আপনার আজকের রাশিফল ও গ্রহ-নক্ষত্র কি বলিতেছে-

আজকের রাশিফল || বে অব বেঙ্গল নিউজের ধারাবাহিক অনুচ্ছেদ
আজকের রাশিফল || বে অব বেঙ্গল নিউজের ধারাবাহিক অনুচ্ছেদ

মেষ রাশি:
নিজেকে হতভাগ্য ভাবার অসুখ থেকে বাইরে বেরিয়ে আসুন। বাড়িতে মাঙ্গলিক কাজে অতিথি সমাগম হইতে পারে। অজান্তেইবআপনার কাছ থেকে কেউ কষ্ট পাইতে পারে।

বৃষ রাশি:
ব্যবসায় মালিকের সঙ্গে বিরোধ বাধিতে পারে। নিজের লোকেদের কাছে আপনার আত্মসম্মান বজায় রাখিবার চেষ্টা করুন।আপনার জীবনে বেশ কিছু পরিকল্পনা সফল হইয়াছে।

মিথুন রাশি:
উপার্জন ভাগ্য শুভ দিন।দিন কয়েকের মধ্যেই বুঝিতে পারিবেন, আপনার সঙ্গী আপনার ভালোই চান। জমি ও বাহন ক্রয় হইতে পারে। ব্যবসা ক্ষেত্রে তেমন লাভ হইবে না।

কর্কট রাশি:
ভাগ্যকে দুষিবেন না। সাংসারিক ঝুট ঝামেলা এড়াইয়ে চলুন। করুণা আদায়ের চেষ্টা না করিয়া সমস্যার মূল থেকে সমাধানের চেষ্টা করলে তা কাজে দিবে। পরিবারের সঙ্গে দূরত্ব বাড়াইবেন না।

সিংহ রাশি:
বাড়ির কর্তার কথা না শুনলে বিপদ হইতে পারে। নিজের লোকেদের কাছে আপনার আত্মসম্মান বজায় রাখিবার চেষ্টা করুন।অপরের মঙ্গল কামনায় নিজের ভাল হইবে।

কন্যা রাশি:
কাজে বাধা পড়েছে আপনার? সময় নষ্ট না করে মনঃসংযোগ করুন। নাহলে আপনার সহকর্মীরা আপনার সাফল্য নিয়ে প্রশ্ন তুলিতে পারে। চাকুরিক্ষেত্রে ততটা ভালো যাইবে না। উপার্জন ভাগ্য শুভ হলেও খরচ নিয়ন্ত্রণ করিতে হইবে।

তুলা রাশি:
বড় কোনও পরিকল্পনা মাথায় থাকলে কয়েকদিন অপেক্ষা করুন। বাকিদের বোঝাতে সময় লাগিতে পারে। প্রেমের ক্ষেত্রে বাধা রহিয়াছে। এই মুহূর্তে নিশ্চুপ থাকাই উচিত।

বৃশ্চিক রাশি:
শরীর নিয়ে তেমন কোনও সমস্যা নেই। তবে চলাফেরায় সতর্কতা প্রয়োজন।আপনার উপস্থিতি দিয়ে মানুষকে ভোলানোর দিন শেষ। কাজ দিয়ে কী ভাবে অন্যের নজর কাড়িয়া নেওয়া যায় সে কথা ভাবুন।

ধনু রাশি:
সকাল থেকে কোনও মহিলার ব্যাপারে স্ত্রীর সঙ্গে বিবাদ হইতে পারে। কু- চক্রান্তে পরে নিজের ক্ষতি হইতে পারে। বায়ুপথে ভ্রমণ হলেও হইতে পারে। অজান্তে আপনার থেকে কেউ কষ্ট পাইবে।

মকর রাশি:
চলাফেরায় সতর্কতা প্রয়োজন। আঘাত প্রাপ্তির সম্ভাবনা রহিয়াছে। সঙ্গী অথবা কাছের মানুষরা ভুল বুঝলেও পরে আপনি নিজেকে প্রমাণ করিতে পারিবেন ঠিকই। বিবাহ হলেও বিবাদের আশঙ্কা রহিয়াছে।

কুম্ভ রাশি:
দূরের কোনও আত্মীয় অথবা বন্ধুর দ্বারা উপকৃত হইতে পারেন। পরিবারে কারওর অসুস্থতার কারণে খরচ বাড়িতে পারে। পারিবারিক দিক অনুকূল ও স্ত্রীর বুদ্ধির দ্বারা পারিবারিক কোনও সমস্যার সমাধান৷

মীন রাশিঃ
অংশীদারদের মধ্যে সম্পর্কের উন্নতি ও ব্যবসায়ে নতুন বিনিয়োগের যোগ। যানবাহন চালকদের এ সপ্তাহে সতর্কতার প্রয়োজন।নিজের শারীরিক দিকে খেয়াল রাখুন।সন্তানের খেলাধূলায় বিশেষ সাফল্য আপনাকে আনন্দিত করিবে।

বে অব বেঙ্গল নিউজ - Bay of Bengal News

বে অব বেঙ্গল নিউজ