রাশিফল

আজকের রাশিফল || বে অব বেঙ্গল নিউজের ধারাবাহিক অনুচ্ছেদ

তো চলুন দেখিয়া নেওয়া যাক আজ আপনার আজকের রাশিফল ও গ্রহ নক্ষত্র কি বলিতেছে-

মেষ: আজ অপরের জন্য কোনও কাজ করে আনন্দ পাইবেন।আজ কর্মক্ষেত্রে আপনি মিশ্র ফল পাইবেন। নতুন কিছু করার ইচ্ছা মনে কাজ করিবে। আজ অপরের জন্য কোনও কাজ করিয়া আনন্দ পাইবেন।

বৃষ: শরীরে কষ্ট বৃদ্ধি পাইবে। স্নায়বিক রোগ বৃদ্ধি পাইতে পারে। শত্রুর সঙ্গে আইনি মোকাবিলা করিতে হইবে। পড়াশোনার জন্য সুনামের ভাগিদার হইতে পারেন।

মিথুন: বিলাসিতার জন্য ব্যয় বাড়িতে পারে। ব্যবসায় বাড়তি বিনিয়োগ স্থগিত রাখায় ভালো হইবে। পরিকল্পনাতে ত্রুটি হইতে পারে।

কর্কট: পেটের যন্ত্রণা হওয়ার কারণে কাজে ক্ষতি হইতে পারে। কাজের দিকে খুব ভাল উন্নতির সুযোগ আসিতে পারে। দাম্পত্য সুখ বৃদ্ধি পাইবে।

সিংহ: লোভ এড়াতে না পারলে বিপদ আসিতে পারে। দুপুরের পরে কোন ভাল সুযোগ আসিতে পারে। জ্বর জালা থেকে কষ্ট বাড়িতে পারে।

কন্যা: কোন কাজে মানসিক কষ্ট বাড়িতে পারে। হঠকারী কাজের জন্য কোনও মানহানির সম্ভাবনা রহিয়াছে। পাওনা অর্থ পাইতে পারেন।

তুলা: অপ্রত্যাশিতভাবে কোন সমস্যার সমাধান হইবে। অর্থের প্রতি দুর্বলতা সমস্যা বাড়িতে পারে। স্বামী-স্ত্রী শান্তির পরিবেশ উপভোগ করিবেন। খরচ বৃদ্ধি পাইতে পারে।

বৃশ্চিক: অর্থ নিয়ে বিবাদ হইতে পারে। বাড়তি কোন আয়ের সুযোগ হাতছাড়া করিবেন না। সন্তানের কোন কাজের জন্য মানসিক প্রসন্নতা লাভ করিবেন।

ধনু: আজ কোথাও ভ্রমণের জন্য মন খুব ব্যাকুল হইবে। ধননাশ হতে পারে। সম্পত্তি থেকে বিতারিত হওয়ার যোগ দেখা যাইতেছে। বাড়তি বিনিয়োগ না করাই ভালো হইবে।

মকর: পারিবারিক কোন বিবাদে প্রতিবেশী সুযোগ নিতে পারে। তর্ক বিবাদ বাধিতে পারে। পেটের কোন পুরনো রোগ বৃদ্ধি পাওয়ার সম্ভাবনা রহিয়াছে। কর্মক্ষেত্রে সাফল্যের সম্ভাবনা আছে।

কুম্ভ: কোনো দামি জিনিষ বা অর্থ নষ্ট হইতে পারে। পরিবারে কোনও অশান্তির কারণে মানসিক স্থিত ঠিক থাকিবে না। শরীরের দিকে কোনও রোগের প্রকোপ বাড়িতে পারে।

মীন: অর্থ লাভের দিক দিয়ে দিনটি ভাল হইতে পারে। তবে শত্রুর কারণে ভয় বাড়িতে পারে। গবেষণার দিকে সাফল্য আসিবে। আপনার সঙ্গে আলোচনায় মানুষ শান্তি পাইবে। খুব ভাল একটা যোগাযোগ আপনার জন্য অপেক্ষা করিতেছে।

বে অব বেঙ্গল নিউজ / bay of bengal news

বে অব বেঙ্গল নিউজ - Bay of Bengal News

বে অব বেঙ্গল নিউজ