স্বাস্থ্যবিনোদন

অভিনেত্রী কবরী পেলেন আইসিইউ ।। প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ

অভিনেত্রী সারাহ বেগম কবরী করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ঢাকার কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ভর্তি ছিলেন। দুপুরে তার অবস্থার অবনতি হয়। বাংলাদেশি চলচ্চিত্রের মিষ্টি মেয়ে খ্যাত কবরীর অবস্থার অবনতি হলে তাকে আইসিইউতে স্থানান্তরের দরকার পড়ে। কিন্তু আইসিইউতে বেড খালি পাওয়া যাচ্ছিলনা। অবশেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নজরে আসে ব্যাপারটি, তারই হস্তক্ষেপে কিংবদন্তি এ অভিনেত্রীর আইসিইউ এর ব্যবস্থা হয়েছে।
অভিনেত্রী কবরী পেলেন আইসিইউ ।। প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ
কবরী পেলেন আইসিইউ ।। প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ

সারাহ বেগম কবরীর ব্যক্তিগত সহকারী নূর উদ্দিন সাংবাদিকদের তথ্যটি নিশ্চিত করেছেন।

নূর উদ্দিন বলেন, ‘বৃহস্পতিবার (৮ এপ্রিল) ভোর রাত থেকে কবরীর অক্সিজেন সেচুরেশন লেভেল কমতে থাকে। এরপরই ডাক্তাররা অভিনেত্রী কবরীকে আইসিইউতে স্থানান্তরের কথা বলেন। কিন্তু কোথাও পাওয়া যাচ্ছিলনা আইসিইউ। পরবর্তীতে প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে আমার কাছে ফোন আছে। বলা হয়, প্রধানমন্ত্রী শেখ হাসিনা কবরী আপার জন্য আইসিইউয়ের ব্যবস্থা করেছেন।’

নূর উদ্দিন জানান, কবরীকে বৃহস্পতিবার (৮ এপ্রিল) ২টা ১৫ মিনিটের দিকে ঢাকার শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার হাসপাতালে নিয়ে আসা হয়েছে কবরীকে। ওখানকার আইসিইউতেই রাখা হয়েছে তাকে। কিংবদন্তি অভিনেত্রী কবরী প্রধানমন্ত্রীর কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন বলে জানালেন কবরীর ব্যক্তিগত সহকারী নূর উদ্দিন।

উল্লেখ্য এর আগে জ্বর ও হালকা কাশি হলে নিজ উদ্যোগে করোনার পরীক্ষা করান কবরী। এরপর ৫ এপ্রিল পরীক্ষার ফল করোনাভাইরাস পজেটিভ এলে তিনি কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ভর্তি হন।

বে অব বেঙ্গল নিউজ / bay of bengal news

বে অব বেঙ্গল নিউজ - Bay of Bengal News

বে অব বেঙ্গল নিউজ