চট্টগ্রামজাতীয়সকল সংবাদ

অপহরণ মামলায় পেশাজীবি লীগের সাধারণ সম্পাদক রিমান্ডে!

অপহরণ মামলায় পেশাজীবি লীগের সাধারণ সম্পাদক রিমান্ডে!
নূর নাজমা আক্তার লোপা তালুকদার৷ (চিত্রঃ সংগৃহীত)

ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি এলাকা থেকে ফুল বিক্রেতা জিনিয়াকে (৯) অপহরণের ঘটনায় গ্রেফতার নূর নাজমা আক্তার লোপা তালুকদারের (৪২) দু’দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

সোমবার (৭ সেপ্টেম্বর) রাতে ৯ বছরের শিশুটিকে উদ্ধারের পাশাপাশি গ্রেপ্তার লোপাকে মঙ্গলবার ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালতে হাজির করে পুলিশ।

শাহবাগ থানায় শিশুটির মায়ের করা মামলার তদন্ত কর্মকর্তা লোপাকে সাত দিন হেফাজতে রেখে জিজ্ঞাসাবাদের আবেদন করেন আদালতে। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম নিভানা খায়ের জেসি দুদিন হেফাজতের আদেশ দেন।

এ ব্যাপারে ডিবির যুগ্ম পুলিশ কমিশনার মো. মাহবুব আলম বলেন, লোপা তালুকদার ‘অসৎ উদ্দেশ্যে’ বিভিন্ন প্রলোভন দেখিয়ে জিনিয়াকে অপহরণ করেন।

তিনি আরও বলেন, জিনিয়া ঢাবির টিএসসি চত্বরে ফুল বিক্রি করতো। ছোটবেলা থেকেই মা সেনুরা বেগমের সঙ্গে টিএসসিতে থাকতো সে। তিনি গত ২ সেপ্টেম্বর জিনিয়ার নিখোঁজের বিষয়ে শাহবাগ থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন। জিডির সূত্রে গোয়েন্দা রমনা বিভাগ ছায়া তদন্ত শুরু করে। প্রাথমিক তদন্ত ও প্রত্যক্ষদর্শীদের সাক্ষ্য মতে জানা যায়, দুজন নারী তাকে ফুচকা খাওয়ান এবং টিএসসি এলাকায় তাকে নিয়ে ঘোরাফেরা করেন।
একপর্যায়ে ভিকটিমকে ফুসলিয়ে অপহরণ করে নিয়ে যান। এ ঘটনায় সোমবার শাহবাগ থানায় অপহরণ মামলা হয়। মামলাটি গোয়েন্দা রমনা বিভাগের রমনা জোনাল টিম তদন্ত শুরু করে।’

গত সোমবার (৭ সেপ্টেম্বর) নারায়ণগঞ্জের ফতুল্লা থানার আমতলা এলাকায় অভিযান চালিয়ে জিনিয়াকে উদ্ধার করে মহানগর গোয়েন্দার (ডিবি) রমনা বিভাগ। এ ঘটনায় নূর নাজমা আক্তার লোপা তালুকদার (৪২) নামে এক নারীকে গ্রেপ্তার করেছে ডিবি।

উল্লেখ্য লোপা তালুকদার নিজেকে আওয়ামী পেশাজীবি লীগের সাধারণ সম্পাদক পরিচয় দেন। গ্রেপ্তারের পর থেকে তার সাথে বিভিন্ন গুরুত্বপূর্ণ রাজনীতিবিদের ছবি ভাইরাল হতে দেখা গেছে সোশ্যাল মিডিয়াজুড়ে।

এমসি / বিবিএন।

বে অব বেঙ্গল নিউজ - Bay of Bengal News

বে অব বেঙ্গল নিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *