বিনোদনসকল সংবাদ

শবনম ফারিয়া – পারসোনাল লাইফে যেমন, সোশ্যাল মিডিয়ায় আমি তা নই

বিনোদন ডেস্কঃ “পারসোনাল লাইফে যেমন, সোশ্যাল মিডিয়ায় আমি তা নই” সম্প্রতি এমন মন্তব্য করেন অভিনেত্রী শবনম ফারিয়া।

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী শবনম ফারিয়া বিবাহবিচ্ছেদের ঘোষণার পরই ফেসবুক ছেড়েছেন। তবে ইনস্টাগ্রামে আছেন পূর্বেকার স্বচ্ছন্দে।

শবনম ফারিয়া - পারসোনাল লাইফে যেমন, সোশ্যাল মিডিয়ায় আমি তা নই
চিত্রঃ শবনম ফারিয়া।
২৩ লাখ অনুগামীসমৃদ্ধ এ সামাজিক পাতায় ফারিয়া ঘুরে বেড়াচ্ছেন সমুদ্র থেকে ছাদে। কখনো বা নদীর পাড়ে বসে দেখছেন নিজের পুরোনো ছবি, আবার কখনো করছেন রৌদ্রস্নান।

ইনস্টাগ্রামে শবনম ফারিয়া ভোরে তোলা ছবি আপ করতে পছন্দ করেন। সেটা যে অনেকবার দিয়েছেন, তা ফারিয়ার আন্তর্জালিক গ্রামে প্রবেশ করলেই টের পাওয়া যাবে।

এনটিভির ‘সেলিব্রিটি আড্ডা :
রূপকথার রাত’ আয়োজনে অতিথি হয়ে এ কথা স্বীকারও করেছিলেন ‘বোল্ড অ্যান্ড বিউটিফুল’ এ অভিনেত্রী। অক্টোবরে ওই আয়োজনের যষ্ঠ পর্বে অতিথি হয়ে ফারিয়া বলেছিলেন, ‘ভোরবেলা আমি ইনস্টাগ্রামে ছবি দিই। কারণ, ভোরবেলা মানুষকে দেখতে সবচেয়ে সুন্দর লাগে।’শ্রাবণ্য তৌহিদা ও ইভান সঞ্চালিত ঘণ্টাব্যাপী ওই আয়োজনে সোশ্যাল মিডিয়া সম্পর্কে শবনম ফারিয়া বলেন, ‘ফেসবুকে যারা ফলো করে, সবাই তোমার ফ্যানস তা না। সব ফলোয়ার তোমার ফ্যান না। সব ফ্যান ফলোও করে না। আমার পারসোনাল লাইফে আমি যেমন, সোশ্যাল মিডিয়াতে আমি ওরকম না। আমি ফান করি, কিন্তু আই অ্যাম আ সিরিয়াস পারসন। সোশ্যাল মিডিয়া ফর মি, মানে এন্টারটেইনমেন্ট। আমি ওখানে উল্টাপাল্টা স্ট্যাটাস দেব, যা মাথায় আসে ফান করব। ধরো, আমি পারসোনাল লাইফে যে কথাটা বলতে পারি না, নরমালি আমি অনেক এক্সপ্রেসিভ না…।’

উল্লেখ্য শবনম ফারিয়া টেলিভিশন বিজ্ঞাপনে কাজের মাধ্যমে বিনোদন অঙ্গনে প্রবেশ করেন। ২০১৩ সালে ‘অল টাইম দৌড়ের উপর’-এ অভিনয়ের মাধ্যমে নাট্যাঙ্গনে পা রাখেন । ২০১৮ সালে ‘দেবী’ দিয়ে তাঁর চলচ্চিত্রে অভিষেক ঘটে। বর্তমানে এনটিভির জনপ্রিয় ধারাবাহিক ‘ফ্যামিলি ক্রাইসিস’-এ অভিনয়ের জন্য তুমুল আলোচনায় এই অভিনেত্রী।

মুশফিকা তাবাসসুম / বে অব বেঙ্গল নিউজ / bay of bengal news

বে অব বেঙ্গল নিউজ - Bay of Bengal News

বে অব বেঙ্গল নিউজ