চট্টগ্রামসকল সংবাদসারাদেশ

চট্টগ্রামে সুপ্তি মল্লিকের হত্যাকারীকে ঢাকা থেকে গ্রেপ্তার করেছে পিবিআই

চট্টগ্রাম নগরীতে গৃহবধূ সুপ্তি মল্লিক হত্যার সাড়ে তিন মাস পর তার কথিত প্রেমিক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। শুক্রবার ১৫ জানুয়ারী ঢাকার আশুলিয়া থানার নিশ্চিন্তপুর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তারকৃতের নাম জাকির হোসাইন।তিনি লক্ষীপুর জেলার রামগতি থানার চর আফজাল গ্রামের মো. বাহার উদ্দিনের ছেলে। বর্তমানে তিনি রাঙামাটি জেলার কাপ্তাই থানার চন্দ্রঘোনা এলাকায় থাকেন।

পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) জানিয়েছে, বিয়ের আগে সুপ্তি মল্লিকের সঙ্গে জাকিরের প্রেমের সম্পর্ক ছিল।সুপ্তি মল্লিকের সাথে বাসু দেবের বিয়ের পরও বিভিন্ন সময় সুপ্তি ও জাকিরের মধ্যে যোগাযোগ অক্ষুণ্ন ছিল।

এইদিকে, এর জের ধরে সর্বশেষ গত ৪ নভেম্বর স্বামী বাসু দেব ও ভাসুর অনুপম কর্মস্থলে চলে গেলে জাকির তার বাসায় আসে।সুপ্তির ও জাকিরের মধ্যে কথা কাটাকাটির একপর্যায়ে গলায় গামছা পেঁচিয়ে সুপ্তিকে হত্যা করে পালিয়ে যায় জাকির। ওইদিন নগরীর ডবলমুরিং থানার পানওয়ালাপাড়ার নাসিমা মঞ্জিলের বাসা থেকে সুপ্তির মল্লিকের মৃত দেহ উদ্ধার করে পুলিশ।

চট্টগ্রামে সুপ্তি মল্লিকের হত্যাকারীকে ঢাকা থেকে গ্রেপ্তার করেছে পিবিআই
চট্টগ্রামে সুপ্তি মল্লিকের হত্যাকারীকে ঢাকা থেকে গ্রেপ্তার করেছে পিবিআই

এ ঘটনায় সুপ্তি মল্লিকের বাবা সাধন কুমার মল্লিকের দায়ের করা মামলায় গ্রেপ্তার করা হয় স্বামী বাসু দেব ও ভাসুর অনুপম চৌধুরীকে। বাসু দেব একটি ফার্মেসিতে চাকরি করতেন, অনুপম সেলুনে কাজ করতেন।

জাকিরকে গ্রেপ্তারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে পুলিশকে জানিয়েছে, পাশাপাশি বাড়ি হওয়ার সুবাদে ২০১৪ সালে সুপ্তি মল্লিকের সঙ্গে জাকিরের প্রেমের সম্পর্ক গড়ে উঠে। ২০১৮ সালে তারা পালিয়ে বিয়ে করেন। তিন-চার মাস সংসার করার পর দুইজনের মধ্যে বিচ্ছেদ হয়ে যায়।

এদিকে, গত বছরের ১৪ই আগস্ট বাসু দেব এর সঙ্গে সুপ্তির বিয়ে হয়। এরপর বাসু দেবের সঙ্গে চট্টগ্রামে চলে আসে সুপ্তি। বিয়ের পরও জাকিরের সঙ্গে যোগাযোগ হয় সুপ্তির।

আরো জানা যায়, গত ৪ নভেম্বর জাকির সুপ্তির নাসিমা মঞ্জিলের বাসায় আসেন। পূর্বের প্রেমের সম্পর্কের বিষয় নিয়ে দুইজনের মধ্যে বিবাদের একপর্যায়ে গামছা পেঁছিয়ে সুপ্তি মল্লিককে হত্যা করে পালিয়ে যান জাকির।

এছাড়া, পুলিশ যাতে শনাক্ত করতে না পারে সে জন্যে যাওয়ার সময় সুপ্তির ব্যবহার করা ২ টি মোবাইল ফোনও নিয়ে যান জাকির।

পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) জানায়, ‘তথ্যপ্রযুক্তির সহায়তায় জাকিরকে শনাক্ত করে গ্রেপ্তার করা হয়েছে। তার কাছ থেকে সুপ্তির ব্যবহৃত দুইটি মোবাইল ফোনও উদ্ধার করা হয়েছে। হত্যাকাণ্ডের বিবরণ দিয়ে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন জাকির।’

বে অব বেঙ্গল নিউজ / Bay of bengal news

বে অব বেঙ্গল নিউজ - Bay of Bengal News

বে অব বেঙ্গল নিউজ