বিনোদনসকল সংবাদ

সিঙ্গাপুরে কিছুটা ভালো আছেন ‘ফারুক’

দফায় দফায় জ্বরে আক্রান্ত হওয়ায় ঢাকার দুটি বড় হাসপাতালে করোনা পরীক্ষা করিয়েছিলেন ঢালিউড অভিনেতা ও ঢাকা-১৭ আসনের সাংসদ আকবর হোসেন পাঠান ফারুক। দুটি পরীক্ষাতেই তাঁর কোভিড-১৯ নেগেটিভ এসেছে। এ ছাড়া টাইফয়েড, ডেঙ্গু, ম্যালেরিয়ার পরীক্ষাও করা হয়। সবকিছুর ফল নেগেটিভ এসেছে। কিন্তু জ্বর না সারায় দুশ্চিন্তা বাড়তে থাকে পরিবারের।

সিঙ্গাপুরে কিছুটা ভালো আছেন ‘ফারুক’
ফারুক

৯ সেপ্টেম্বর ফারুকের শারীরিক অবস্থা পর্যবেক্ষণের জন্য ঢাকার চিকিৎসকেরা বোর্ড গঠন করেছিলেন। তাঁদের ধারণা, অভিনেতা টিবি রোগে ভুগছেন। তবে নিশ্চিত করে কিছুই বলতে পারেননি। তাঁদের ওপর ভরসা করতে না পেরে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালের উদ্দেশে যাত্রা করেন ফারুক।

ফারুকের সঙ্গে কথা বলেছেন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান। তিনি জানান, সিঙ্গাপুরে যাওয়ার পর স্বাস্থ্যপরীক্ষা ও পথ্য গ্রহণের পর কিছুটা ভালো আছেন ফারুক। তাঁর সব পরীক্ষার ফল ভালো।

জায়েদ খান বলেন, ‘ফারুক ভাই যাওয়ার পর থেকেই তাঁর সঙ্গে নিয়মিত যোগাযোগ হচ্ছে। সর্বশেষ কথা হলে তিনি জানিয়েছেন, ৮ থেকে ১০টির মতো টেস্ট করিয়েছেন। সবগুলোর ফল ভালো। ব্রংকাইটিসের টেস্ট বাদ আছে।’

তিনি আরও জানান, এই টেস্টের ফলাফলের ওপর নির্ভর করছে তাঁকে আর কত দিন সিঙ্গাপুরে অবস্থান করতে হবে। এই টেস্টের ফলাফল ভালো হলে তিনি দেশে ফিরবেন। দ্রুত তাঁর নির্বাচিত এলাকার মানুষের সেবায় ফিরে যাবেন।

প্রায় পাঁচ দশক ধরে ঢালিউড মাতিয়েছেন ফারুক। অভিনয় ছাড়ার পর একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে ঢাকা-১৭ আসনে প্রথমবারের মতো সাংসদ নির্বাচিত হন তিনি।

স্টাফ রিপোর্টার/বে অব বেঙ্গল নিউজ

বে অব বেঙ্গল নিউজ - Bay of Bengal News

বে অব বেঙ্গল নিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *