সকল সংবাদ

সাভারে নীলা রায় হত্যার প্রধান আসামি মিজান গ্রেফতার,হত্যায় ব্যবহৃত ছুরি উদ্ধার…

সাভারে নীলা রায় হত্যার প্রধান আসামি মিজান গ্রেফতার,হত্যায় ব্যবহৃত ছুরি উদ্ধার...
সাভারে স্কুলছাত্রী নীলা রায় হত্যা মামলার প্রধান আসামী মিজান গ্রেফতার

সাভারে প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় স্কুলছাত্রী নীলা রায় হত্যার ঘটনায় দায়ের করা মামলার প্রধান আসামি মিজানুর রহমান মিজানকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (২৫ সেপ্টেম্বর) রাত ৮টার দিকে সাভারের হেমায়েতপুর থেকে মিজানকে গ্রেফতার করা হয়। ঢাকা জেলা অতিরিক্ত পুলিশ সুপার সাইদুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।  

এছাড়া ঢাকা জেলা অতিরিক্ত পুলিশ সুপার সাইদুর রহমান আরো বলেন, এরপর অভিযান চালিয়ে নীলা রায়কে হত্যায় ব্যবহৃত ছুরি উদ্ধার করা হয়।বাকি সব তথ্য পরে সংবাদ সম্মেলনের মাধ্যমে জানানো হবে।

এইদিকে, নিহত নীলা মানিকগঞ্জ জেলার বালিরটেক এলাকার নারায়ন রায়ের মেয়ে। সে তার পরিবারের সঙ্গে সাভার পৌর এলাকার পালপাড়া মহল্লার গার্লস স্কুল রোডের একটি বাসায় ভাড়া থেকে স্থানীয় অ্যাসেড স্কুলে দশম শ্রেণিতে লেখাপড়া করতো।

অন্যদিকে,গ্রেফতারকৃত মিজান সাভারের ব্যাংক কলোনি এলাকার আইয়ুব আলীর ছেলে।  

সাভারে নীলা রায় হত্যার প্রধান আসামি মিজান গ্রেফতার,হত্যায় ব্যবহৃত ছুরি উদ্ধার...
সাভারে স্কুলছাত্রী নীলা রায় হত্যা মামলায় ৪ আসামী গ্রেফতার

উল্লেখ্য , গত ২১ সেপ্টেম্বর রাতে নীলাকে ছুরিকাঘাত করে হত্যা করে মিজান। পরে তার বাবা নারায়ণ রায় বাদী হয়ে মিজানকে প্রধান আসামি করে অজ্ঞাতনামা আরও দুই থেকে তিনজনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর মিজানুর রহমানের বাবা-মা ও এক সহযোগীকে গ্রেফতার করে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।  

ইতিমধ্যে, সাভারের হেমায়েতপুর থেকে মিজানকে গ্রেফতার করা হয়েছে। এরপর অভিযান চালিয়ে নীলা রায়কে হত্যায় ব্যবহৃত ছুরি ও উদ্ধার করা হয়েছে।বাকি সব তথ্য পরে সংবাদ সম্মেলনের মাধ্যমে জানানো হবে বলে জানিয়েছেন ঢাকা জেলা অতিরিক্ত পুলিশ সুপার সাইদুর রহমান।

এসি/বিবিএন /স্টাফ রিপোর্টার।

বে অব বেঙ্গল নিউজ - Bay of Bengal News

বে অব বেঙ্গল নিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *