শিক্ষাঙ্গণসকল সংবাদ

লিমনের গ্রেপ্তারে নিন্দা জানিয়ে বিবৃতি দিয়েছেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক সহ ১৮ জন ছাত্র নেতা

যুব সংগঠক সাইফুল আলম লিমন কে গ্রেফতারের নিন্দা ও  মুক্তির দাবি জানিয়ে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন টিপু স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে বিবৃতি প্রদান করেন ইকবাল হোসেন টিপু ১৮ জন সাবেক ও বর্তমান ছাত্রনেতা।

লিমনের গ্রেপ্তারে নিন্দা জানিয়ে বিবৃতি দিয়েছেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক সহ ১৮ জন ছাত্র নেতা
লিমনের গ্রেপ্তারে নিন্দা জানিয়ে বিবৃতি দিয়েছেন চবি ছাত্রলীগের সাধারণ সম্পাদক ১৮ জন ছাত্র নেতা

বিবৃতিতে লেখা কথাগুলো সবার জন্য তুলে ধরা হলো,

“চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের মেধাবী ছাত্র, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাবেক সহ-সম্পাদক ও বাংলাদেশ আওয়ামী যুবলীগ চট্টগ্রাম মহানগরের সংগঠক সাইফুল আলম লিমন কে মিথ্যা ও হয়রানিমূলক মামলা ও গ্রেফতারের তীব্র নিন্দা ও মুক্তির দাবি।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের জামাত-শিবির বিরোধী আন্দোলনের অন্যতম নেতা বাংলাদেশ ছাত্রলীগ, কেন্দ্রীয় নির্বাহী সংসদের সাবেক ও সহ-সম্পাদক সাইফুল আলম লিমন কে ০৫.১১.২০২০ তারিক মধ্যরাতে তার নিজ বাসা থেকে সাদা পোশাকধারী পুলিশ গ্রেফতার করে। পূর্বের কোন মামলা ও বিনা ওয়ারেন্টে ষড়যন্ত্রমূলক ও উদ্দেশ্যপ্রণোদিতভাবে অস্ত্র মামলা দিয়ে গ্রেফতার দেখায়। বাংলাদেশ ছাত্রলীগ চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাখা এই ষড়যন্ত্রের ও মিথ্যা মামলার তীব্র নিন্দা জানাই। পাশাপাশি, সাইফুল আলম লিমনের নিঃশর্ত মুক্তির দাবি করি।অন্যতায় মুক্তির দাবিতে তীব্র আন্দোলন গড়ে তোলা হবে।”

বিবৃতি প্রদান কারী ছাত্র নেতারা হলেন, ইকবাল হোসেন টিপু, মিজানুর রহমান বিপুল, আমির সোহেল, রাকিব দিনার, ইরাম উদ্দিন ফাইসাল পারভেজ, প্রদীপ চক্রবর্তী দুর্জয়, মোঃ পারভেজ, আবু বক্কর তোহা, মইনুল ইসলাম, সাইদুল ইসলাম সাঈদ, তারেক আহমেদ মিজু, শামসুজ্জামান সম্রাট, রাজু মুন্সি, মুজিবুর রহমান, অনুপন রুদ্র, মোঃ শাওন, নুর মোহাম্মদ রাজু, এ কে রনি সরকার।

প্রেস বিজ্ঞপ্তিটি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন টিপু এর ফেইসবুক ওয়াল থেকে সংগ্রহ করা হয়।
এ বিষয়ে ইকবাল হোসেন টিপু কে বে অফ বেঙ্গল নিউজ ফোন করলে তিনি জানান তার স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিটি সত্য। তিনি বলেন সাবেক ছাত্রনেতা সাইফুল আলম লিমন ষড়্যন্ত্রের স্বীকার। তিনিসহ বিবৃতি প্রদানকারী সকল ছাত্রনেতার প্রত্যাশা তিনি নিঃশর্ত মুক্তি পাবেন।

চট্টগ্রাম / বে অব বেঙ্গল নিউজ / bay of bengal news / bbn

বে অব বেঙ্গল নিউজ - Bay of Bengal News

বে অব বেঙ্গল নিউজ

Comments are closed.