সকল সংবাদজাতীয়

রংপুরে পুলিশের গোয়েন্দা শাখার সহকারী উপ-পরিদর্শক রায়হানুল সাময়িকভাবে বহিষ্কার – ধর্ষণের অভিযোগে

রংপুরে স্কুল শিক্ষার্থী ধর্ষণ মামলার আসামী রংপুর মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা শাখার সহকারী উপ-পরিদর্শক রায়হানুল ইসলাম কে সাময়িকভাবে বহিষ্কার করা হয়েছে।

রংপুরে পুলিশের গোয়েন্দা শাখার সহকারী উপ-পরিদর্শক রায়হানুল সাময়িকভাবে বহিষ্কার - ধর্ষণের অভিযোগে
গ্রেফতার আলেয়া বেগম

পুলিশ জানায় ধর্ষণের অভিযোগ পাওয়ায় সোমবার দুপুরে রায়হানুল ইসলাম কে সাময়িকভাবে বহিষ্কার করা হয়। এদিকে নবম শ্রেণীর ধর্ষিত ওই ছাত্রীর অভিযোগ তার সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন রংপুর মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা শাখার সহকারী উপ-পরিদর্শক রায়হানুল ইসলাম।

রবিবার রাতে কেদারা এলাকার শহীদুল্লাহ মিয়ার ভাড়াটিয়া আলেয়া বেগমের বাসায় তাকে রায়হানুল ইসলাম ধর্ষণ করে। ধর্ষণের পর রায়হানুল ইসলাম ও আলেয়া বেগম টাকার বিনিময়ে আরো দুই জনকে দিয়ে ওই ছাত্রীকে ধর্ষণ করায়। এই ঘটনায় রায়হানুল ইসলাম ও আলেয়া বেগম সহ চারজনের বিরুদ্ধে মামলা করেন ভুক্তভোগী।

এরপরে বাড়ির মালিক শহীদুল্লাহ ও আলেয়া বেগমকে আটক করে পুলিশ।

এদিকে রংপুর মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মারুফ হোসেন সাংবাদিকদের জানান, ভিকটিমকে আমরা বেশি জিজ্ঞাসাবাদ করতে পারছিনা তাই তাকে আমরা মেডিকেলে পাঠিয়েছি, ভিকটিম সুস্থ হলে আমরা তার সাথে কথা বলে তথ্যগুলো সম্পর্কে আরও পরিষ্কার হতে পারবো। এখন আমাদের কাছে একজন মহিলা আটক আছেন এবং অজ্ঞাত হিসেবে সে আরো দুজনের কথা বলেছে।

বে অব বেঙ্গল নিউজ / bay of bengal news

বে অব বেঙ্গল নিউজ - Bay of Bengal News

বে অব বেঙ্গল নিউজ