সকল সংবাদক্রিকেটখেলাধুলা

মাশরাফি খেলবেন নাকি জানেন নির্বাচক: আকরাম খান

তিনদিনের অনুশীলন বাদ দিয়ে তিন দলের সাথে দিবারাত্রি ওয়ানডে ম্যাচের আয়োজন করতে যাচ্ছে বিসিবি। মাশরাফির খেলা না খেলা নিয়ে নির্বাচকদের উপর দায় চাপিয়েছেন বিসিবির পরিচালক ও অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান।

মাশরাফি খেলবেন নাকি জানেন নির্বাচক: আকরাম খান
ছবি: মাশরাফি, আকরাম খান ও বাংলাদেশ ক্রিকেট টিমের প্রতীকী ছবি

এদিকে ৬ দল নিয়ে টুনামেন্ট হবে নভেম্বরের মাঝামাঝিতে কিন্তু দল কারা হবে তা এখনো ঠিক করেনি ক্রিকেট বোর্ড।

শ্রীলংকা ক্রিকেট সিরিজ কে সামনে রেখে সব ভাবনাই ছিল টেস্ট কেন্দ্রিক। সফর বাতিল হওয়ার পর ও প্রস্তুতিতে থাকা ক্রিকেটারদের অনুশীলনও হয় লংগার ভার্সনে। দুদিনের ম্যাচ আয়োজনের পরে সিদ্ধান্ত পাল্টে দিয়েছে বিসিবি। ১৩ ই অক্টোবর হতে অনুষ্ঠিত হতে যাওয়া তিন দিনের ম্যাচ টি বাতিল করে ওয়ানডে টুর্নামেন্ট আয়োজনের পরিকল্পনা করেছে বিসিবি। জাতীয় এইচপি দলের ক্রিকেটারদের নিয়ে তিন দল করবেন বোর্ড। দিবারাত্রির এই টুর্নামেন্টে হবে ডাবল লীগে।

বিসিবির পরিচালক ও অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান বলেছেন সাংবাদিকদের, তিনটা ম্যাচ আমরা তিনটা গোল করে ডাবল লীগ খেলব, সেখানে আমরা ডে নাইট ম্যাচ এর আয়োজন করছি। দশ বারো দিনের মধ্যে মনে করেন এটা আমরা শেষ করে দিব।

এদিকে মাশরাফি থাকবেন নাকি থাকবে না এ সম্পর্কে আকরাম খান কে জিজ্ঞেস করা হলে তিনি বলেন, এ সম্পর্ক তো আমি কিছু জানিনা এর দায়িত্ব নির্বাচকের নির্বাচন নিয়ে তিনি থাকবেন নাকি থাকবে না।

বে অব বেঙ্গল নিউজ - Bay of Bengal News

বে অব বেঙ্গল নিউজ