সারাদেশসকল সংবাদ

হেফাজতের মামুনুল হকের এবার তৃতীয় বিয়ের দাবি

মাওলানা মামুনুল হক তৃতীয় বিয়ের দাবি করছেন। মামুনুল হক হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম-মহাসচিব ও ঢাকা মহানগরের মহাসচিব।
তার তৃতীয় বউয়ের নাম জান্নাতুল ফেরদৌস। জান্নাত গাজীপুরের কাপাসিয়ার বাসিন্দা। এই মহিলার সঙ্গেও এক বছর আগে মামুনুল হক তার বিয়ে হয়েছে বলে জান্নাতের ভাই শাহজাহান সাজুর কাছে দাবি করেছেন।
হেফাজতের মামুনুল হকের এবার তৃতীয় বিয়ের দাবি

জান্নাতুল ফেরদোউসের ভাই শাহজাহান সাজু জানান, ” তার বোন জান্নাতের সঙ্গে গত এক বছর আগে মাওলানা মামুনুলের বিয়ে হয়েছে বলে জানান মামুনুল হক নিজে।
শনিবার (১০ এপ্রিল) মোহাম্মদপুরের জামিয়া রাহমানিয়া আরাবিয়া মাদ্রাসায় জান্নাতের ভাই সাজুকে ডেকে নিয়ে এই তথ্য জানান মামুনুল হক।
এ বিষয়ে জানতে চাইলে শাজাহান সাজু গণমাধ্যমকে বলেন, “মামুনুল সাহেব শনিবার মোহাম্মদপুরের জামিয়া রাহমানিয়া আরাবিয়া মাদ্রাসায় আমাকে ডাকেন। সেখানেই মামুনুল সাহেব আমার বোন জান্নাতকে বিয়ের কথা জানান। মামুনুল সাহেব বলেছেন, ২০২০ সালে আমার বোন জান্নাতুল ফেরদৌসকে তিনি বিয়ে করেন। মামুনুল সাহেব এ সংক্রান্ত একটি স্ট্যাম্প দেখিয়েছেন আমাকে।”

গোপন একটি সূত্র জানায়, ২০১৩ সালে মামুনুল হক এশিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ নামক বেসরকারি বিশ্ববিদ্যালয়ে মাস্টার্স করার সময় জান্নাতুল ফেরদৌসের সঙ্গে পরিচয় হয়। পরিচয়ের সূত্রে মামুন-জান্নাতের কথাবার্তা হতো। গত আড়াই বছর আগে জান্নাতের ডিভোর্স হয়। এরপর জান্নাতুল ফেরদৌসকে মামুনুল কেরানীগঞ্জের একটি মহিলা মাদ্রাসায় শিক্ষিকা হিসেবে চাকরি দেন। এরপর থেকেই জান্নাত-মামুনের মাঝে অনৈতিক সম্পর্ক গড়ে ওঠে।

গোপন সূত্রটি জানায়, আগের স্বামীর সঙ্গে ডিভোর্স হওয়ার ক্ষেত্রেও মামুনুল ভূমিকা রেখেছেন। ডিভোর্সের পর জান্নাতকে কেরানীগঞ্জের একটি বাসায় রাখতেন মামুনুল। ওই বাসায় মাঝে মধ্যেই যাতায়াতও করতেন তিনি।

সম্প্রতি নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে রয়্যাল রিসোর্টে সাধারণ জনতার হাতে মামুনুলের সঙ্গে অবরুদ্ধ হন এক নারী ঝর্ণা। তখন ঝর্ণাকে নিজের বিবাহিত দ্বিতীয় স্ত্রী বলে দাবি করেন তিনি।

বে অব বেঙ্গল নিউজ / bay of bengal news

বে অব বেঙ্গল নিউজ - Bay of Bengal News

বে অব বেঙ্গল নিউজ