চট্টগ্রামসকল সংবাদ

নৌকার ঐক্যের কাছে কোন শক্তি দাঁড়াতে পারবে না- আ জ ম নাছির

চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগ সাধারণ সম্পাদক সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, নির্বাচনে সকল শক্তি নিয়ে নেতাকর্মীদেরকে মাঠে থাকতে হবে। আওয়ামীলীগ মনোনীত প্রার্থীকে বিজয়ী করার জন্য কেন্দ্রের নির্দেশনা অনুযায়ী আমাদেরকে কাজ করতে হবে| কোন ধরনের মতানৈক্য ,বিরোধ বিভ্রান্তি রাখা যাবে না। মনে রাখতে হবে প্রার্থী দলের মনোনীত , এই প্রার্থী বাংলাদেশ আওয়ামীলীগের, এই প্রার্থী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার।আওয়ামীলীগ যদি সম্মিলিত শক্তি নিয়ে কাজ করে তাহলে বিরোধী কোন শক্তি দাঁড়াতে পারবে না। নৌকার ঐক্যের কাছে কোন শক্তি দাঁড়াতে পারবে না।
নৌকার ঐক্যের কাছে কোন শক্তি দাঁড়াতে পারবে না- আ জ ম নাছির
এম এ আজিজ এর কবরস্থানে।


আজ ১১ জানুয়ারি চট্টল শার্দূল এম এ আজিজের মৃত্যুবার্ষিকী উপলক্ষে চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগ আয়োজিত আলোচনা সভায় নৌকা মার্কায় ভোট চেয়ে তিনি একথা বলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগ প্রেসিডিয়াম মেম্বার ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি।

চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগ ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দীন চৌধুরীর সভাপতিত্বে সভায় নগর আওয়ামীলীগ যুগ্ম সাধারন সম্পাদক এম রেজাউল করিম চৌধুরী ,ত্রান ও সমাজকল্যাণ সম্পাদক মোহাম্মাদ হোসেন, সদস্য সাইফুদদীন খালেদ বাহার,আবদুল লতিফ টিপু, বাংলাদেশ আওয়ামী যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বদিউল আলম বদি, রেজাউল করিম কায়সার , আবদুল মান্নান প্রমুখ।

বে অব বেঙ্গল নিউজ /BAY OF BENGAL NEWS

বে অব বেঙ্গল নিউজ - Bay of Bengal News

বে অব বেঙ্গল নিউজ