সকল সংবাদ

নতুন নেতৃত্ব সৃষ্টি করা হবে: আ জ ম নাছির…

চট্টগ্রাম মহানগরীর আওতাধীন যেসকল ইউনিটে শূন্য পদ তৈরী হয়েছে সেগুলোতে নতুন নেতৃত্ব তৈরী করে সংগঠনের ভিত্তি মজবুত করা হবে বলেছেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সদ্য সাবেক মেয়র আ.জ.ম নাছির উদ্দিন।

নতুন নেতৃত্ব সৃষ্টি করা হবে: আ জ ম নাছির...
নাসিরাবাদ শিল্পাঞ্চল সাংগঠনিক ওয়ার্ডের বৃক্ষরোপণ কর্মসূচি।

আ জ ম নাছির বলেছেন, চট্টগ্রাম মহানগর আওতাধীন ৪৩টি সাংগঠনিক ওয়ার্ড কমিটি, থানা কমিটি এবং ইউনিট কমিটির অনেক নেতৃবৃন্দ ইতিপূর্বে মৃত্যুবরণ করেছেন। এতে করে পদগুলো দীর্ঘদিন ধরে নিস্ক্রিয় হয়ে রয়েছে।
নগর আওয়ামী লীগ সংশ্লিষ্ট কমিটির সাথে সমন্বয় করে সংগঠনকে শক্তিশালী করার লক্ষ্যে শূণ্যপদগুলোতে নতুন নেতৃত্ব সৃষ্টির উদ্যোগ বাস্তবায়নের পরিকল্পনা গ্রহণ করেছে। এ ব্যাপারে সিদ্ধান্ত গ্রহণের লক্ষ্যে আগামী ১০ সেপ্টেম্বর নগর আওয়ামী লীগের সম্পাদকমন্ডলীর সভা অনুষ্ঠিত হবে। সভায় তৃণমূল পর্যায়ের সংগঠনের বর্তমান অবস্থা সরেজমিন পর্যবেক্ষণের লক্ষ্যে ইউনিট পর্যায়ে কর্মী সভা আয়োজন নিয়ে আলোচনা হবে।

উল্লেখ্য আজ ৮ সেপ্টেম্বর, মঙ্গলবার নগর আওয়ামী লীগের উদ্যোগে ৪৩ ওয়ার্ড জুড়ে ধারাবাহিক বৃক্ষরোপণ কর্মসূচীর অংশ হিসেবে নাসিরাবাদ শিল্পাঞ্চল সাংগঠনিক ওয়ার্ড, চকবাজার ওয়ার্ড, জামালখান ওয়ার্ড ও বাগমনিরাম ওয়ার্ড আওয়ামী লীগ নেতাকর্মীদের মাঝে চারা গাছ বিতরণ করা হয়। এই উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান বক্তার বক্তব্যে তিনি একথা বলেন।

তিনি আরো বলেন, ‘সংগঠন কে গতিশীল করতে নতুন নেতৃত্ব তৈরীর বিকল্প নেই। মহানগরের যেসব ইউনিটে শূণ্যপদ তৈরী হয়েছে সেগুলোতে ছাত্রলীগ,যুবলীগসহ অঙ্গসহযোগী সংগঠনের ত্যাগী নিবেদিত নেতাকর্মীদেরকে শূণ্য পদগুলোতে দায়িত্ব প্রদান করা হবে।’

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নগর আওয়ামীলীগ ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী। এছাড়াও উপদেষ্টা শফর আলী, সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, বন ও পরিবেশ সম্পাদক মসিউর রহমান চৌধুরী, যুব ও ক্রীড়া সম্পাদক দিদারুল আলম চৌধুরী, ত্রাণ সম্পাদক মোহাম্মদ হোসেন, শ্রম সম্পাদক আবদুল আহাদ, সদস্য সাইফুদ্দিন খালেদ বাহার, বেলাল আহমেদ, সাবেক কাউন্সিলর সাইয়েদ গোলাম হায়দার মিন্টু, গিয়াস উদ্দিন, শৈবাল দাশ সুমন, ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মোনতাছির চৌধুরী / বিবিএন।

বে অব বেঙ্গল নিউজ - Bay of Bengal News

বে অব বেঙ্গল নিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *