সকল সংবাদচট্টগ্রাম

ধর্ষণ ও সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে চট্টগ্রামের কলেজ – বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীবৃন্দের মানববন্ধন…

ধর্ষণ ও সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে চট্টগ্রামের কলেজ - বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীবৃন্দের মানববন্ধন...
সারাদেশব্যাপী ধর্ষণ ও সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে চট্টগ্রামের কলেজ – বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীবৃন্দের মানববন্ধন

সারাদেশব্যাপী ধর্ষণ ও সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে চট্টগ্রামের কলেজ – বিশ্ববিদ্যালয় এর সাধারণ শিক্ষার্থীবৃন্দ এক মানববন্ধনের আয়োজন করেন।

সোমবার ১২ ই অক্টোবর বিকাল ৪ ঘটিকায় চট্টগ্রাম নগরীর ওয়াশা মোড়ে খুলশী থানা ছাত্রলীগ নেতা আলী আরমান ও আফনান রাফির সঞ্চালনায় খুলশী থানা ছাত্রলীগ নেতা ডেভিড মজুমদারের সভাপতিত্বে এই মানববন্ধনে উপস্থিত ছিলেন খুলশী থানা ছাত্রলীগ নেতা তুহিন জুনায়েদ, সাইমন,সরকারি মহসিন কলেজ ছাত্রলীগ নেতা আবির,চাঁদগাও থানা  ছাত্রলীগ নেতা জাহেদ, বাকলিয়া সরকারি কলেজ এর সাংগঠনিক  সম্পাদক মাহির আবরার সাজিদ, হাজ্রাতাজু কলেজ ছাত্রলীগ নেতা রোমেন সিকদার সহ চট্টগ্রামের বিভিন্ন কলেজ-বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ নেতা ও কর্মীরা এবং সাধারণ শিক্ষার্থীবৃন্দ।

নগরীর জনসাধারণ ও মহিলাদের অংশ গ্রহণে এই মানববন্ধনে ছাত্রনেতারা বাংলাদেশের বিভিন্ন স্থানে অভিযুক্ত সকল ধর্ষকদের দ্রুত ফাঁসির আওতায় আনার দাবি জানিয়েছেন।

উক্ত মানববন্ধনে খুলশী থানা ছাত্রলীগ নেতা আলী আরমান বলেন,ধর্ষকদের কোনও দল-মত নেই, ধর্ম পরিচয় নেই। তাদের একটাই পরিচয় তারা ধর্ষণকারী।

তিনি আরো বলেন, নোয়াখালি ও উপজাতি নারী ধর্ষন সহ দেশের বিভিন্ন স্থানে অভিযুক্ত সকল ধর্ষকদের দ্রুত আইনের আওতায় এনে দ্রুত ফাঁসি কার্যকর করার দাবি জানাচ্ছি।

এছাড়া, খুলশী থানা ছাত্রলীগ নেতা ডেভিড মজুমদার বলেন, ধর্ষকদের দ্রুত বিচারের মাধ্যমে দেশের সকল নারী ও শিশুদের নিরাপত্তা জোর করার জন্য প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করেছি।

তিনি আরো বলেন, ধর্ষকের বিচারের জন্য ছাত্রলীগ সবসময় রাজপথে থাকবে। তাদের শাস্তি নিশ্চিত করতে ছাত্রলীগকেই অগ্রসর ভূমিকা পালন করতে হবে।’ সারাদেশে ঘটে যাওয়া ধর্ষণ ও নারী নির্যাতনে জড়িতদের সর্বোচ্চ শাস্তির দাবি জানিয়েছেন তিনি।

এসি/বে অব বেঙ্গল নিউজ/স্টাফ রিপোর্টার।

বে অব বেঙ্গল নিউজ - Bay of Bengal News

বে অব বেঙ্গল নিউজ